AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরীয়তপুরের জাজিরায় রিপোর্টার্স ইউনিটি গঠন; সভাপতি মোক্তার হোসেন ও সম্পাদক রতন মোড়ল


শরীয়তপুরের জাজিরায় রিপোর্টার্স ইউনিটি গঠন; সভাপতি মোক্তার হোসেন ও সম্পাদক রতন মোড়ল

শরীয়তপুরের জাজিরা উপজেলায় জাজিরা প্রেসক্লাবের অঙ্গসংগঠন হিসেবে আত্মপ্রকাশ করেছে জাজিরা রিপোটার্স ইউনিটি।

রোববার (১০ মার্চ) সন্ধ্যায় জাজিরা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ঘোষিত এই কমিটিতে দৈনিক আইবার্তার মোক্তার হোসেন ফকিরকে সভাপতি এবং দৈনিক অধিকরণ এর রতন আলী মোড়লকে সাধারণ সম্পাদক করা হয়।

অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা প্রেসক্লাবের প্রতিষ্ঠানকালীন আহ্বায়ক মোঃ সেলিম  মাদবর, যুগ্ম আহ্বায়ক জি এম সিরাজুল ইসলাম, মোঃ মাহাবুবুর রহমান (শিপন), এবং আবু তালেব ঢালী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা প্রেস ক্লাবের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক সানজিদ মাহামুদ সুজন এবং অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ  ইমরান হোসাইন।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি আমির হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মানজারুল ইসলাম মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পয়েছেন আবু বকর সিদ্দিক, দপ্তর সম্পাদক জিহাদ কাজী, অর্থ সম্পদাক মেহেদী হাসান, প্রচার-প্রকাশনা সম্পাদক মোখলেছ মোল্লা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহজাদী সুলতানা এবং প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক রফিকুল ইসলাম।

এছাড়াও ক্রীড়া সম্পাদক হয়েছেন সিমান্ত মোল্লা, ব্যস্থাপনা বিষয়ক সম্পাদক মীর ইমরান আলী, কল্যান বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক ইসরাফিল মোড়ল এবং মহিলা বিষয়ক সম্পাদক নাদিরা ইসলাম এছাড়াও কার্য্য নির্বাহী সদস্য হয়েছেন ইলিয়াছ মাহমুদ, সালমান খান, এলেম দড়ি, নাইমুর রহমান, সোহাগ মির্জা, মোঃ শফিকুল ইসলাম, কামরুল হাসান এবং মিজানুর রহমান।

এসময়, নবনির্বাচিত সভাপতি মোক্তার হোসেন জানান- গণমাধ্যম কর্মীদের স্বার্থ রক্ষায় ও সমৃদ্ধি অর্জনে একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে আত্নপ্রকাশ করেছে জাজিরা রিপোটার্স ইউনিটি। এখান থেকেই সাংবাদিকরা দেশের গুরুত্বপূর্ণ মিডিয়াতে কাজ করার পাশাপাশি সাংবাদিকদের বিপদে-আপদে সবার আগে এগিয়ে যাবে এবং জাজিরা প্রেস ক্লাব ও জাজিরা রিপোটার্স ইউনিটিতে যেসকল পূরাতন সাংবাদিক রয়েছে তাদের পরামর্শ নিয়ে একসাথে এগিয়ে যেতে চাই ইনশাআল্লাহ।


একুশে সংবাদ/জ.ক.প্র/জাহা

 

Link copied!