AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় খালেদা শফি ফাউন্ডেশনের চাউল পেল ৪শ অসহায় পরিবার


রাঙ্গুনিয়ায় খালেদা শফি ফাউন্ডেশনের চাউল পেল ৪শ অসহায় পরিবার

পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগর ইউনিয়নের বগাবিলী খালেদা শফি ফাউন্ডেশনের পক্ষ হতে এলাকার গরিব অসহায় দোস্ত প্রায় ৪শ পরিবারের মাঝে ২৫কেজি করে চাউল বিতরণ করেছেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী প্রবাসী মুহাম্মদ সাইফুদ্দীন। 

শনিবার(৯মার্চ) সকাল ১০টায় উপজেলা রাজানগর ২নং বগাবিলী প্রবাসী মুহাম্মদ সাইফুদ্দীনের নিজ বাড়ির উড়ানে চাউল বিতরণ করা হয়। 

এসময় ২নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মুহাম্মদ শামসুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন রাজানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন মোস্তফা জাহাঙ্গীর। 

এসময় উপস্থিত ছিলেন রাজানগর ইউনিয়ন আ.লীগ নেতা হাবিবুর রহমান সবু, ইসলামপুর ১নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক জুলফিকার হোসাইন, আমজার সওদার, প্রবাসী মুহাম্মদ সাইফুদ্দীনের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়ভাই শাহিন আলম বাচা, ছোট ভাই মুহাম্মদ সালাউদ্দিন প্রমুখ।  

পরে রাজানগর ইউনিনের ১, ২, ৩, ৮ ও ৯নং ওয়ার্ড, এবং ইসলামপুর ১নং ওয়ার্ড এর গরিব দোস্ত অসহায় প্রায় ৪শ পরিবারের মাঝে ২৫কেজি চাউল বিতরণ করেন।এছাড়াও প্রবাসী মুহাম্মদ সাইফুদ্দীন এর আগেও বিভিন্ন সময় বিভিন্নভাবে সাধারণ মানুষের মাঝে সহায়তা প্রদান করে আসছে। তিনি এই ধারাবাহিকতা ভবিষ্যৎ অব্যাহত থাকবে বলেই জানিয়েছে। 

একুশে সংবাদ/এস কে

Link copied!