AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নারায়ণগঞ্জে ঘুমন্ত নারীকে কুপিয়ে হত্যা, আটক ২


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৪০ পিএম, ১ মার্চ, ২০২৪
নারায়ণগঞ্জে ঘুমন্ত নারীকে কুপিয়ে হত্যা, আটক ২

নারায়ণগঞ্জে ঝগড়ার বিবাদের জেরে ঘুমন্ত অবস্থায় দিপালি রানী নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

এসময় তার স্বামীকে গলাকাটা অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এই ঘটনায় প্রতিবেশি এক নারী ও তার ছেলেকে আটক করেছে পুলিশ।

উপজেলার লেজারার্স আবাসিক এলাকায় কাউসারের ভাড়াটিয়া বাড়িতে গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনায় ঘটে। নিহত দিপারি রানী দাসের বাড়ি মুন্সিগঞ্জে। তিনি পরিবার নিয়ে ভাড়াবাড়িতে থেকে গৃহকর্মী হিসেবে কাজ করতেন।

নিহতের স্বজনরা জানায়, প্রায়ই দীপালির সঙ্গে পাশের ভাড়াটিয়া ফরিদার ঝগড়া হয়। বুধবারও রান্না করা নিয়ে ফরিদার সঙ্গে নিহতের ঝগড়া হয়। রাতে নিহতের মেয়েরা ঘরের দরজা খোলা রেখেই তাদের আত্মীয় গায়ে হলুদের অনুষ্ঠানে যায়। এসময় ফরিদা তার ঘরে স্পিকারে সাউন্ড দিয়ে গান বাজিয়ে পরে তাদের ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে দিপালিকে কুপিয়ে হত্যা করে।

এসময় দিপালীর স্বামীকেও ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায় সে। সকালে নিহতের মেয়ে ঘরে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাদের দেখে চিৎকার দিলে প্রতিবেশীরা এসে শ্যামাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। এ ঘটনায় বাড়ির কেয়ারটেকার ফরিদা বেগম ও তার ছেলেকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যার ঘটনায় তদন্ত চলছে বলে জানায় এই পুলিশ কর্মকর্তা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!