AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠিত


কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠিত

কাজী মোহাম্মদ ওমর ফারুক সভাপতি ও আশরাফুল হক শিশিরকে সাধারণ সম্পাদক করে কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

 

শুক্রবার (১ মার্চ) সকালে সংগঠনের কার্যালয় মহিউদ্দিন ম্যানশন-২,কালীগঞ্জ-এ এক জমকালো অভিষেক অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ আজাদ নুরুদ্দিন বাবুল। সভাপতি কাজী মোহাম্মদ ওমর ফারুক (ডেইলি ট্রাইব্যুনাল ও একুশে সংবাদ.কম), সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন রাসেল (মুক্ত সংবাদ), সাধারণ সম্পাদক আশরাফুল হক শিশির (আলোকিত বাংলাদেশ ও বাংলাদেশ টুডে),সহ-সাধারণ সম্পাদক গোলাম রসুল (সময়ের আলো), সাংগনিক সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া (সংবাদ প্রতিদিন),আবুল কালাম খান প্রচার ও প্রকাশনা সম্পাদক (সমাচার ও গণমুখ),দপ্তর সম্পাদক কামরুল হাসান মোল্লা (ঢাকা প্রতিদিন), অর্থ সম্পাদক মাহবুব আলম (স্বদেশ প্রতিদিন), নির্বাহী সদস্য অধ্যক্ষ মূ. নাজমুল ইসলাম(আমাদের নতুন সময়), জহিরুল ইসলাম (দৈনিক রুপালী বাংলাদেশ),আবু নাইম(সকালের সময়)। অন্যান্য সাধারণ সদস্যরা হলেন ফয়সাল দেওয়ান(বাংলাদেশ সমাচার), সিরাজুল ইসলাম খান(বাংলাদেশ কন্ঠ), মনির আহম্মেমদ(সময়ের কাগজ), আবুল হাসনাত(স্বাধীন সংবাদ), তাইজুল ইসলাম(সংবাদ সারাবেলা) ও আরফান উদ্দিন মীর(স্বাধীন মত)।

 

উক্ত অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা। কাজী মোহাম্মদ ওমর ফারুক।

Link copied!