AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিরোজপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৩:২৯ পিএম, ১ মার্চ, ২০২৪
পিরোজপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

পিরোজপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপরেশন কার্যক্রমের  উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া


পিরোজপুরের ভান্ডারিয়ায় শুরু হয়েছে  বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা।  আল বাসার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের আয়োজনে ভান্ডারিয়া থানা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে আজ শুক্রবার  সকাল থেকে সপ্তাহব্যাপী চক্ষু চিকিৎসা ও ছানি অপরেশন কার্যক্রমের  উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো: তোফাজ্জল হোসেন মিয়া।

এসময়ে তিনি বলেন, ভান্ডারিয়ার উন্নয়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, প্রত্যান্ত অঞ্চলে যাঁরা চোখের  চিকিৎসা নিতে  না পারে তাদের জন্য এই আয়োজন। এখানে ১৫ জন ডাক্তার সহ  ১০০  জনের মেডিকেল টিম  প্রায় ৫ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  করবেন।

এসময়ে  সংস্থাটির বাংলাদেশ সেক্টরের মহাপরিচালক ডা. আহমেদ তাহের আল মিম্বারি,  পিরোজপুর ২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ, প্রধান মন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক মো সাইদুর রহমান, বরিশাল বিভাগের স্বাস্থ্য বিষয়ক পরিচালক ড. শ্যামল কৃষ্ণ মন্ডল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আল বাসার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ১৯৯২ সাল থেকে বাংলাদেশের নিঃস্ব ও দরিদ্রসহ সর্বস্তরের মানুষকে চক্ষু  চিকিৎসা সেবা দিয়ে আসছে।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!