AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কটিয়াদীতে নতুন কুঁড়ি প্রি ক্যাডেট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত


কটিয়াদীতে নতুন কুঁড়ি প্রি ক্যাডেট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের ভাট্টা নতুন বাজার এলাকায় অবস্থিত নতুন কুঁড়ি প্রি ক্যাডেট এন্ড মেনু ভুঁইয়া মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী সকাল ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গনে পবিত্র কোরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের কর্মসূচি আরম্ভ করা হয়।বিদ্যালয়ের পক্ষ থেকে অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথীদের কে ফুল দিয়ে বরণ করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

এই উপলক্ষে অনুষ্ঠানে বিদ্যালয় প্রাঙ্গণে খেলার মাঠে বিদ্যালয়ের শিক্ষার্থীরা শরীর চর্চা প্রদর্শনী ও বিভিন্ন ধরনের খেলাধুলায় অংশ করে, পরবর্তীতে মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে বাধ্য যন্ত্রের তালে বিভিন্ন ধরনের নিত্য পরিবেশন করে। এই উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জারইতলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ বেলায়েত হোসেন বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মইনুজ্জামান অপু। অনুষ্ঠানটি উদ্বোধন করেন মন্ডল ভোগ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল কাইয়ুম গঙ্গা। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান স্বপন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মোঃ কামাল ভূঁইয়া।উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক আফরোজ,করগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান শরাফ উদ্দিন লস্কর পারভেজ, জিনিয়াস এডুকেশন কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা পরিচালক প্রকৌশলী তৌফিকুল ইসলাম রবিন, মণ্ডলভোগ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহিদুর রহমান মানিক, কটিয়াদী উপজেলা উপজেলা কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আঃ আউয়াল ছাড়াও বিভিন্ন জনপ্রতিনিধি, বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রিপন মিয়া।

অনুষ্ঠান শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথি গন কৃতি শিক্ষার্থীদের হাতে আকর্ষণীয় পুরস্কার ও উপহার সামগ্রী তুলে দেন। 

 

একুশে সংবাদ/এস কে

Link copied!