AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে গামছা দিয়ে হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মালামাল লুট


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
ফরিদপুরে  গামছা দিয়ে হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মালামাল লুট

ডাকাতির ঘটনা ঘটেছে।এসময়  ডাকাতরা বাড়ির দেলোয়ার মাতুব্বরের ছেলের হাত-পা বেঁধে স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ আনুমানিক চার লাখ টাকার মালামাল লুট করে।

 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফকুরা গ্রামের কৃষক মো. দেলোয়ার মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে ভুক্তভোগীর বাড়ি পরিদর্শন করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে দেলোয়ারের বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চার জন ডাকাত। ডাকাতরা ঘরে প্রবেশ করে প্রথমে দেলোয়ারের ছেলে আলমগীর হোসেনকে গামছা দিয়ে হাত-পা বেঁধে রাখে। পরে ঘরে থাকা স্টিলের আলমারি, ওয়ারড্রোব ও ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙে ৩ ভরি ওজনের স্বর্ণালংকার, দুটি মোবাইল ফোনসহ অন্তত চার লাখ টাকার মালামাল লুটপাট করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, খবর পেয়ে সকালে তিনি এবং ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমাসহ পুলিশের একটি ঘটনাস্থল পরিদর্শন করেন। চার জনের ডাকাতদল দরজা ভেঙে ঘরে ঢুকে বাড়ির মালিকের ছেলেকে বেঁধে কিছু স্বর্ণের জিনিস ও দুটি মোবাইল লুটে নেয়।

তিনি আরো বলেন, ওই বাড়ির পরিবারের সদস্যরা ডাকাতদের চিনতে পারেনি। তবে ডাকাতরা স্থানীয় ভাষায় কথা বলেছে বলে জানা গেছে। ইতিমধ্যে ডাকাতদের গ্রেপ্তারে ও লুণ্ঠিত মাল উদ্ধারে অভিযান শুরু করা হয়েছে বলে মো. আসাদুজ্জামান। এ ঘটনায় একটি ডাকাতির মামলা প্রক্রিয়াধীন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!