AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীর বইমেলায় নজর কাড়ছে মেহের নিগারের স্টল


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৪:৩৭ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
নরসিংদীর বইমেলায় নজর কাড়ছে মেহের নিগারের স্টল

নরসিংদীর পৌর পার্কে এবারের অমর একুশে বইমেলায় বইয়ের পাশাপাশি স্থান পেয়েছে নারী উদ্যোক্তাদের বিভিন্ন স্টল। এসব স্টলের মধ্যে ক্রেতাদের নজর কাড়ছে মেহের নিগারের ২২ নাম্বার স্টল পঞ্চকন্যা। যেখানে নরসিংদীর নকশি পিঠা (ফুল পিঠা) ও অন্যান্য পিঠা, শাড়ি, থ্রি পিস, হাতে তৈরি আসবাবসহ নানা পণ্যের পসরা সাজিয়ে বসেছে তিনি। তার দোকানের রকমারি পোশাক আকৃষ্ট করছে ক্রেতাদের।

আন্তর্জাতিক মাতৃভাষা উপলক্ষে নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে ৯ দিনব্যাপী এই বইমেলা চলছে। যেখানে মেহের নিগারের স্টলের রকমারি ভিন্নধর্মী ডিজাইনের পোশাক ও পিঠা কিনতে প্রতিদিনই মেলায় মানুষ ভীড় করছে।

সরেজমিনে মেলায় যাওয়ার পর ক্রেতারা জানান , বইয়ের পাশাপাশি এই মেলায় বিভিন্ন ধরনের পণ্য রয়েছে যা আমাদের খুব ভালো লাগছে। আমরা পরিবার নিয়ে মেলায় এসেছি, দেখছি, কেনাকাটা করছি, সব মিলিয়ে ভালো উপভোগ করছি। বিশেষ করে পঞ্চকন্যা স্টলের নারী উদ্যোক্তার স্টলটিতে ভালো মানের পোশাক রয়েছে। রয়েছে নরসিংদীর ঐতিহ্যবাহী নকশি পিঠা, যে পিঠা নরসিংদীর মানুষের কাছে ফুল পিঠা নামে পরিচিত।

নারী উদ্যোক্তা মেহের নিগার বলেন, যেসব পণ্য নিয়ে আমি মেলায় হাজির হয়েছি সেগুলো যেন মানসম্মত হয় সেই দিকে নজর দিয়েছি বেশি। তাই স্টলের প্রতিটি পণ্যই অধিক পরিমাণে বিক্রি হচ্ছে। আর ক্রেতাদের সাড়াও পাচ্ছি ভালো। আশা করি মেলার শেষদিন পর্যন্ত এই ধারা অব্যাহত থাকবে।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

 

Link copied!