AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুষ্টিয়া মিরপুরে ভাষা শহীদের প্রতি বিনম্র  শ্রদ্ধা নিবেদন


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৪:৩৫ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
কুষ্টিয়া মিরপুরে ভাষা শহীদের প্রতি বিনম্র  শ্রদ্ধা নিবেদন

কুষ্টিয়ার মিরপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। 

বুধবার (২১ ফেব্রয়ারি) রাত ১২টা ১মিনিটে মিরপুর উপজেলা শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, ও সহকারী কমিশনার (ভূমি) হারুন অর-রশিদ, পৌরসভার পক্ষে প্যানেল মেয়র জমির উদ্দিন, পুলিশ প্রশাসনের পক্ষে মিরপুর থানার অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ, প্রেসক্লাবের পক্ষে সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস, পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে জেনারেল ম্যানেজার আনন্দ কুমার কুন্ডু । 

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষে থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে ভাষা শহীদের স্মরণে এক মিনিট নিরবতা ও বিশেষ দোয়া মোনাজাত করা হয়। 

দিবসটি উপলক্ষে বুধবার সকালে মিরপুর উপজেলা শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, কুষ্টিয়া ২ মিরপুর- ভেড়ামারা আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন, এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, বাংলাদেশ আ‍‍`লীগের মিরপুর উপজেলা শাখার সভাপতি এ্যাড,আব্দুল হালিম, সহ সভাপতি আনোয়ারুজ্জামান মজুন, বীর মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজরুল করিম, আ‍‍`লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন,

এছাড়াও বুধবার সকালে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, র‌্যালী ও উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা, বাদ যোহর সকল মসজিদ, মন্দির, গির্জা ও অন্যন্যা উপাশনালয়ে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!