AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় গাঁজাসহ আটক ৪


Ekushey Sangbad
শরণখোলা উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
০৫:২৯ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
শরণখোলায় গাঁজাসহ আটক ৪

বাগেরহাটের শরণখোলায় পৃথক অভিযানে ৮০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার উত্তর কদমতলা ও রাজৈর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃতদের বাগেরহাট কোর্টে প্রেরণ করা হয়েছে।

বিভিন্ন সময়ে গাঁজা সেবনকারী ও পাচারকারী ধরা পড়লেও গডফাদাররা থেকে যায় অন্তরালে এদের হদিস পাওয়া যায় না বলে এলাকাবাসীর মন্তব্য। 

শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরদার জানান, গোপন সংবাদের শরণখোলা থানা পুলিশের এসআই মোঃ আলী রেজার নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার উত্তর কদমতলা গ্রামের খালেক মিয়ার ঘের এলাকায় অভিযান চালায় এ সময় ৪২ গ্রাম গাঁজাসহ উত্তর কদমতলা গ্রামের বাসিন্দা সায়েম গাজীর পুত্র সেলিম গাজী (৩৮) ও আবুল কালাম এর পুত্র শহিদুল ইসলাম সোহাগ (৪২) কে আটক করে। পরে, এসআই ফতেউর রহমানের নেতৃত্বে পুলিশ একটি দল ওই রাতে উপজেলার রাজৈর এলাকার নাসির শিকদারের বাড়ির সম্মুখের রাস্তা থেকে রাজৈর গ্রামের বাসিন্দা নুরুল হক আকনের পুত্র সোলায়মান আকন (৪০) ও একই এলাকার রশিদ শিকদারের পুত্র নাসির শিকদার (৫০) কে  ৩৮ গ্রাম গাজা সহ আটক করে।

শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান খাঁন বলেন, পৃথক অভিযানে গাঁজা সহ চারজনকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক কারবারীদের ধরার জন্য অভিযান অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/ম.ব.প্র/জাহা

 

Link copied!