AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০২:১০ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি মামুনুর রশিদ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি কামরুল ইসলামকে (৪১) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার চাটখিল থানার পূর্ব দেলিয়াই গ্রামের নিজ বাড়ি থেকে রোববার (১৮ ফেব্রুয়ারি) ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি  মকবুল আহমদ ভূঁইয়ার ছেলে।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী সমন্বিত অঞ্চলের ভারপ্রাপ্ত কমান্ডার
মোঃ গোলাম মোর্শেদ সাংবাদিকদের জানান, নিহত যুবলীগ নেতা মামুনুর রশিদ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন। রাজনৈতিক কারণে তার সাথে স্থানীয় সন্ত্রাসীদের দ্বন্দের সৃষ্টি হয়।  

২০১৫ সালের ১৮ মে মামুনুর রশিদ নোয়াখালী চাটখিল থানাধীন দেলিয়াই এর বাজার হতে বাড়ি যাওয়ার পথে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব আমানিয়া গ্রামে পৌঁছলে মোঃ কামরুল ইসলাম ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে তাকে গুলি করে হত্যা করে।

এ ঘটনায় তার ভাই মোঃ ফখরুল ইসলাম আসামিদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে আসামি মোঃ কামরুল ইসলামের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে। দীর্ঘ পালিয়ে থাকার তথ্য প্রযুক্তির মাধ্যমে কামরুল ইসলাম র‌্যাব-১১ গ্রেপ্তার করে। তাকে রোববার দুপুরে চন্দ্রগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।

 

একুশে সংবাদ/র.ই.জে/সা.আ

 

Link copied!