AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় দুই অটোরিকশাসহ সংঘবদ্ধ চোর চক্রের সদস্য গ্রেপ্তার


Ekushey Sangbad
কেন্দুয়া উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
০৬:৫৬ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
কেন্দুয়ায় দুই অটোরিকশাসহ সংঘবদ্ধ চোর চক্রের সদস্য গ্রেপ্তার

নেত্রকোনার কেন্দুয়ায় দুই অটোরিকশা, দুই বাইসাইকেল ও বিপুল পরিমান স্টেশনারি সামগ্রীসহ সংঘবদ্ধ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে কেন্দুয়া থানা পুলিশ। পুলিশ আসামির বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ এনামুল হক সাংবাদিকদের সাথে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে এক ফ্রেস ব্রিফিংএ জানান, বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে গুপ্তচর প্রাপ্ত তথ্য ও উর্ধতন কর্তৃপক্ষের দিক নির্দেশনায় উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া এলাকায় সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে অটোরিকশা চোর মোঃ আনোয়ার হোসেন (৩২), পিতা-মোঃ আছিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তার নিজের বসতঘরের উঠান থেকে দুই অটোরিকশা যার আনুমানিক মূল্য ১লাখ ২০ হাজার টাকা, দুই বাইসাইকেল যার আনুমানিক মূল্য ১০ হাজার টাকা, ষ্টেশনারী সামগ্রী যার আনুমানিক মূল্য  ২৬ হাজার ৪৭০ টাকা মোট ১ লাখ ৫৬ হাজার ৪৭০ উদ্ধারপূর্বক থানায় হেফাজতে রাখা হয়। মামলাটি তদন্তাধীন।

প্রাথমিক তদন্তে প্রাপ্ত আসামির মামলায় আনিত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া যায় বলেও ফ্রেস ব্রিফিং এর মাধ্যমে তিনি জানান।


একুশে সংবাদ/আ.গো.উ/সা.আ

Link copied!