AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে অবৈধ সিগারেট জব্দ, আটক ১


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০৪:২২ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
খাগড়াছড়িতে অবৈধ সিগারেট জব্দ, আটক ১

খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে নিয়ে আসা বিদেশি সিগারেটসহ একজনকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ির সামনে থেকে অবৈধ সিগারেটসহ তাকে আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ।

আটককৃত হলেন- তনয় চাকমাকে (২৭) সে চিত্তরঞ্জনপাড়ার ০৫নং ভাইবোনছড়া এলাকার বরেন্দ্র চাকমার ছেলে।

পুলিশ বিফ্রিং সূত্রে, ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ির সামনে থেকে তনয় চাকমাকে ব্যাটারী চালিত ইজিবাইক নিয়ে পালাবার চেষ্টা কালে তল্লাশি করা হলে ইজিবাইকের ছাদের পর্দার নিচে রক্ষিত সারিবদ্ধভাবে রাখা ১৯১ কার্টুন /বক্স SILVER NANO ORIS ব্র্যান্ডের বিদেশী সিগারেটসহ তাকে আটক করা হয়, যার বর্তমান বাজার মূল্য (১৯১X১০০০)= ১,৯১,০০০/- (এক লক্ষ একানব্বই হাজার) টাকা। আটককৃতকে জিজ্ঞাসাবাদ করা হলে কোন সন্তোষজনক জবাব বা বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি।

বর্ণিত ঘটনার আটকৃত ব্যাক্তির বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তি’র মাধ্যমে জানিয়েছে খাগড়াছড়ি জেলা পুলিশ।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার  মুক্তা ধর জানান, জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে।


একুশে সংবাদ/আ.র.প্র/জাহা

 

Link copied!