AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বরূপকাঠিতে চারটি ষ্টিলবডি চোরাই ট্রলার সহ গ্রেফতার-১


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৫:৫৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
স্বরূপকাঠিতে চারটি ষ্টিলবডি চোরাই ট্রলার সহ গ্রেফতার-১

পিরোজপুরের স্বরূপকাঠিতে চারটি চোরাই ট্রলারসহ সাইদুর রহমান(৪৫) নামে একজন ট্রলার চোরাই কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার দৈহারি ইউনিয়নের গনকপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাইদুর রহমানের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বুধবার সাইদুর রহমানকে পিরোজপুর কোর্টে প্রেরণ করেছেন।


ট্রলারগুলোর গায়ে মারজিয়া, সেতু, আল্লাহ ভরসা ও হানিফ ঘরামী নাম লেখা রয়েছে। সাইদুল রহমান বলেন ট্রলারগুলো সে করিদ করেছে। তিনি ট্রলার বেচাকেনার কাজ করেন। এজন্য কোন কাজপত্র আছে কিনা জানতে চাইলে বলে কোন কাগজপত্র নেই। থানায় সাইদুলের স্ত্রী সেলিনা বেগম বলেন, তার স্বামী দীর্ঘ ১৫-১৬ বছর ধরে ট্রলার কেনা- বেচার কাজ করেন।

আসামী সাইদুর রহমান উপজেলার সোহাগদল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আব্দুর রশিদ বেপারীর ছেলে।

পুলিশ সুত্রে জানাগেছে, মঙ্গলবার রাতে পাটিকেলবাড়ী সাব-ইন্সপেক্টর ওয়ালিদ হোসেন ফোর্স নিয়ে টহলরত ছিলেন। এসময় গোপন সংবাদে জানতে পারেন দৈহারী ইউনিয়নের গনকপাড়া গ্রামের ষ্টিল ব্রীজের নিচে বসে চোরাই ট্রলার বিক্রি হচ্ছে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রলার সহ সাইদুর রহমানকে আটক করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার একজন সহযোগী পালিয়ে যায়। পুলিশ তাকে থানায় নিয়ে গেলে জিজ্ঞাসাবাদে জানতে পারেন পলাতক অন্য সহযোগীর নাম আইয়ুব সরদার। আইয়ুব সরদার বানারীপাড়া থানার আশ্রাফ সরদারের ছেলে। এসময় জিজ্ঞাসাবাদে পুলিশ সাইদুর রহমানের কাছ থেকে আরো তিনটি ট্রলার জব্দ করে।

নেছারাবাদ থানার ওসি তদন্ত এইচ,এম শাহীন জানান, " গ্রেফতারকৃত সাদুর রহমানকে জিজ্ঞাসাবাদের পর তার জিম্মায় থাকা আরো তিনটি ষ্টিলবডি ট্রলার উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে তারা সংঘবদ্ধ ট্রলার চোরাই কারবারি। তারা ধারাবাহিক ট্রলার চুরি করে বিক্রি করে বেড়াচ্ছে। আটককৃত ট্রলার চারটির আনুমানিক বাজার মূল্য তের লাখ টাকা। আসামীকে পিরোজপুর কোর্টে পাঠানো হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আদালতে রিমান্ড আবেদন করবে"। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!