AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গুলি লেগে নাড়িভুঁড়ি বেরিয়ে এলো শিশুর


Ekushey Sangbad
রাঙামাটির জেলা প্রতিনিধি
১০:৪৮ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
গুলি লেগে নাড়িভুঁড়ি বেরিয়ে এলো শিশুর

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গণ্ডাছড়া এলাকায় পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ প্রসিত ও জেএসএস সন্তুলারমা দলের সশস্ত্র গ্রুপের মধ্যে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে এই বন্দুকযুদ্ধ সংঘটিত হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। সাজেক ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার ও শিয়ালদালুই মৌজার হেডম্যান জৈপুইথাং ত্রিপুরা গোলাগুলির বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, দুপুর ৩টা থেকে থেমে থেমে আনুমানিক ২৫০ থেকে ৩০০ রাউন্ড গুলির শব্দ শোনা যায়। এ সময় গুলির শব্দে আতঙ্কিত হয়ে বাহির থেকে দৌড়ে ঘরে যাওয়ার সময় রোমিও ত্রিপুরা নামে একটি শিশু গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পরে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বিজিবির শিয়ালদালুই বিওপিতে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়িতে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ রোমিও ত্রিপুরা গণ্ডাছড়া এলাকার ফবেন ত্রিপুরার ছেলে।

সাজেক থানার সার্কেল অফিসার ও রাঙ্গামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল গোলাগুলির বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত শিশুটিকে চিকিৎসার জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে।

এদিকে গত ৪ ফেব্রুয়ারি সাজেকের মাচালং ব্রিজ পাড়ায় ইউপিডিএফের দুই সদস্য দীপায়ন চাকমা ও আশিষ চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। তবে এই হত্যাকাণ্ডের জন্য জেএসএস সন্তুলারমার দলকে দায়ী করে ইউপিডিএফ।

এদিকে রাষ্ট্রপতি মো. সাহাবউদ্দিন তিন দিনের অবকাশ যাপনে সাজেক অবস্থান করছেন। এ কারণে সাজেকসহ আশপাশের এলকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার পাশাপাশি নজরধারি বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন এএসপি আবদুল আওয়াল।


একুশে সংবাদ/ই.ফ.প্র/জাহা
 

Link copied!