AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় ইউপি সদস্যর বিরুদ্ধে প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাতের অভিযোগ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩০ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
কেন্দুয়ায় ইউপি সদস্যর বিরুদ্ধে প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাতের অভিযোগ

নেত্রকোনার কেন্দুয়ায় সুজন মিয়া নামে এক প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে উপজেলার পাইকুড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য বাবুল মিয়ার বিরুদ্ধে।

এ নিয়ে রোববার (১১ ফেব্রুয়ারি) কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও (ভারপ্রাপ্ত) রাজিব হোসেনের বরাবর একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী সুজন মিয়ার চাচা রিপন মিয়া।

অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলার পাইকুড়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য বাবুল মিয়া। একই ওর্য়াডের খালিজুড়া গ্রামের সুলতান মিয়ার প্রতিবন্ধী ছেলে সুজন মিয়ার ভাতার টাকা তাঁর নিজস্ব মোবাইল নাম্বারে পরিবর্তে ইউপি সদস্য বাবুল মিয়া তাঁর নিজের স্বজনের মোবাইল নাম্বার ব্যবহার করে প্রতিবন্ধী সুজনের ১৫ হাজার টাকা আত্মসাৎ করেছেন। এ বিষয়ে ইউপি সদস্য বাবুলকে জিজ্ঞেস করলে তিনি হুমকি প্রদান করেন। এছাড়াও প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার সময় সুজনের কাছ থেকে ২ হাজার টাকা উৎকোচ নিয়েছেন ইউপি সদস্য বাবুল মিয়া বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগে বিষয় স্বীকার করে ইউপি সদস্য বাবুল মিয়া গন্যমাধ্যম কর্মীদের জানান, প্রতিবন্ধী সুজনের ভাতার ১০ হাজার টাকা আমি উত্তলন করেছি। এই টাকা তিনি প্রতিবন্ধী সুজনকে ফেরত দিতে রাজি হয়েছেন। বাকি টাকার কথা তিনি অস্বীকার করেছেন।

এ বিষয়ে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও (ভারপ্রাপ্ত) রাজিব হোসেন বলেন, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/আ.গ.প্র/জাহা
 

Link copied!