AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উলিপুরে ফ্রেন্ডস ফেয়ারের আয়োজনে ২৮তম বই মেলার উদ্বোধন


Ekushey Sangbad
কামরুজ্জামান স্বাধীন, উলিপুর, কুড়িগ্রাম
০২:২৬ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
উলিপুরে ফ্রেন্ডস ফেয়ারের আয়োজনে ২৮তম বই মেলার উদ্বোধন

‘তোমাদের রক্তসিক্ত মাটিতে প্রতিনিয়তই জন্মে নতুনের অংকুর’এই স্লোগানকে ধারন করে কুড়িগ্রামের উলিপুরে ২৮তম বইমেলার উদ্বোধন হয়েছে। 

আজ শনিবার (২ ফেব্রুয়ারী) ফ্রেন্ডস ফেয়ারের আয়োজনে সকাল ১১টায় বিজয় মঞ্চ প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ৭দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়।

ফ্রেন্ডস ফেয়ারের স্থায়ী কমিটির সক্রিয় সদস্য জিয়ন রায়হানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিশিষ্ট নাট্যকার, লেখক, সাহিত্যিক ও ফ্রেন্ডস ফেয়ারের প্রতিষ্ঠাতা সদস্য জাহিদুল ইসলাম জাহিদ। উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ কুড়িগ্রাম-৩ এর সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে (গবা)। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের বি.এম. এ সাধারণ সম্পাদক ডাঃ লোকমান হাকিম, উলিপুর সরকারি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ আবু যোবায়ের আল মুকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক স.ম আল মামুন সবুজ, ফ্রেন্ডস ফেয়ারের স্থায়ী কমিটির সদস্য কৃষিবিদ জুলফিকার আলী সেনা।

উদ্বোধক ও প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্য উলিপুর ফ্রেন্ডস ফেয়ারের সকল আয়োজকদের ধন্যবাদসহ এই বই মেলার উত্তরোত্তর কামনা করেন এবং সবাইকে বই পড়ার আহ্বান জানান। উদ্বোধক বলেন, প্রধানমন্ত্রীকে বলে উলিপুরের সংস্কৃতিসহ সকল অবহেলিত বিষয়গুলোকে সাজিয়ে তোলা হবে। 

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!