AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালাইয়ে বৃষ্টির মধ্যেই ভোটাররা উৎসাহ নিয়ে ভোট দিচ্ছে


কালাইয়ে বৃষ্টির মধ্যেই ভোটাররা উৎসাহ নিয়ে ভোট দিচ্ছে

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে জয়পুরহাটের কালাই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

বুধবার (৮ মে) ভোররাত থেকেই থেমে থেমে শুরু হয়েছে বৃষ্টি। সকাল থেকে টিপটিপ বৃষ্টির মধ্যে দিয়েই সকাল ৮টা থেকে শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন। তাই নিজের পছন্দের প্রার্থীকে বেছে নিতে বৃষ্টি উপেক্ষা করে ভোটকেন্দ্রে আসছেন ভোটাররা। 

কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসা কালাই উপজেলার পূর্বপাড়ার মহল্লার ভোটার ছানাউল হক বলেন, বৃষ্টি ভোর থেকেই হচ্ছে, থামছে না। তাই বৃষ্টির মধ্যেই ভোট দিতে এসেছি। সকাল সকাল ভোট দিয়ে ব্যবসার জন্য দোকানে বসব।

কালাই ডিগ্রি কলেজ কেন্দ্রের ভোটার মেহেদী হাসান বলেন, সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হলেও মানুষ ভোট দিতে আসছে। ধীরে ধীর কেন্দ্রে ভোটার বাড়ছে। 

কালাই টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে ভোট দিতে আসা রবিউল ইসলাম বলেন, সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। কে জিতবে তা তো বলা সম্ভব না, তবে এখানে তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যেই লড়াই হবে।

কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাহমুদুল হাসান বলেন, এই কেন্দ্রে মোট ৪ হাজার ৫৯৮ জন ভোটার রয়েছে। সকাল থেকে টিপটিপ বৃষ্টি হচ্ছে। ভোটারটা ভোট দিতে কেন্দ্রে আসছেন।

কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত জানান, কালাই উপজেলায় এক লাখ ২২ হাজার ৭৩৬ জন, ভোটার রয়েছেন। ৩৭টি কেন্দ্রে ভোটাররা ভোট দেবেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!