AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর পত্নীতলায় প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত


Ekushey Sangbad
পত্নীতলা উপজেলা প্রতিনিধি, নওগাঁ
০৫:৪৪ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
নওগাঁর পত্নীতলায় প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় দ্বাদশ জাতীয় সংসদের ৪৭, নওগাঁ-২ আসনে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এর আয়োজনে উপজেলার সকল প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্স আজ শুক্রবার বিকেলে নজিপুর জেলা পরিষদ অডিটেরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার টুকটুক তালুকদার এর সঞ্চালনায় এবং নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার গোলাম মওলা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নির্বাচন কমিশন সচিবালয় সচিব জাহাংগীর আলম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আঞ্চলকি নির্বাচন কর্মকর্তা, রাজশাহীর দেলোয়ার হোসেন, নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। 

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মমীন, পত্নীতলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা ও সকল প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার, সুধীজন প্রমুখ।
 

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হলেও ৪৭, নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের একজন প্রার্থী মারা গেলে এই আসনের নির্বাচন স্থগিত হয় এবং পুনঃ তফসিল ঘোষণার পর আগামী ১২ ফেব্রুয়ারি ২০২৪ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!