AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গভীর রাতে আবারো অভিযান, জব্দ দেড় হাজার মিটার অবৈধ জাল ! 


Ekushey Sangbad
মো. আলাউদ্দীন, হাটহাজারী, চট্টগ্রাম
১১:১৭ এএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
গভীর রাতে আবারো অভিযান, জব্দ দেড় হাজার মিটার অবৈধ জাল ! 

বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ হাটহাজারীর হালদা নদীতে চব্বিশ ঘন্টার ব্যবধানে আবারো গভীর রাত থেকে ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়েছেন উপজেলা প্রশাসন।  

বৃহস্পতিবার  (০৮ ফেব্রুয়ারী) সকালে ভ্রাম্যমান আদালত সূত্র অভিযানের সত্যতা নিশ্চিত করেন।  এর আগে বুধবার দিবাগত রাত প্রায় ১ টা থেকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

জানা যায়, এবারো উপজেলার গড়দুয়ারা ও মাদার্শা ইউনিয়ন এবং রাউজান সীমান্ত অংশের হালদা নদীর বিভিন্ন অংশে বুধবার  দিবাগত রাত ১ টা থেকে ভোর রাত পর্যন্ত চালানো অভিযানে দেড় হাজার মিটারের ৩টি অবৈধ ঘেরা জাল জব্দ করা হয়েছে। অভিযান পরিচালনার সময় আইডি এফ  কর্মকর্তা, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সদস্যগণ  এবং উপজেলা প্রশাসনের স্বেচ্ছাসেবীগণ ও হালদা ডিম সংগ্রহকারী সমবায় সমিতির সদস্যগণ সাথে থেকে সহযোগিতা করেন। 

অভিযান সম্পর্কে জানতে চাইলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান জানান, গোপন সংবাদের ভিক্তিতে উল্লেখিত অভিযানটি পরিচালনা করা হয়। এর আগেরদিনও নদীর বিভিন্ন অংশে অভিযান চালিয়ে চার হাজার মিটার অবৈধ ঘেরা জাল জব্দ করা হয়েছিলো। হালদা নদীর মা মাছ রক্ষায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

একুশে সংবাদ/এস কে
 

Link copied!