AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিঠামইনে পরকীয়ার জেরে হত্যার প্রধান আসামি গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৮:১১ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
মিঠামইনে পরকীয়ার জেরে হত্যার প্রধান আসামি গ্রেফতার

কিশোরগঞ্জের মিঠামইনে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী মোঃ আব্দুল মালেক (৩৬) খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি আঃ মালেককে (৪৫) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে মিঠামইন থানা পুলিশ।

০৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ভোর রাতে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর ইউনিয়নের উত্তর আব্দুল্লাপুর গ্রাম থেকে আঃমালেককে (৪৫) গ্রেপ্তার করা হয়।থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গত ২৩ জানুয়ারি দুপুরে স্ত্রীর পরকীয়ার জের ধরে মোঃ আব্দুল মালেককে নিজ ঘরে মারধর করে অভিযুক্ত আঃ মালেক সহ তার পরিবারের লোকজন। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় মোঃ আব্দুল মালেকের।

পরে, এই ঘটনায় ২৫ জানুয়ারি বৃহস্পতিবার নিহত মোঃ আব্দুল মালেকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে মিঠামইন থানায় ১২জনের নাম উল্লেখ ও ৩ থেকে ৪ জন অজ্ঞাতনামাকে আসামি করে মামলা দায়ের করেন।২৫ জানুয়ারি রাতে গোপন খবরের ভিত্তিতে মিঠামইন থানা পুলিশ হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার রায়লা গ্রামে অভিযান চালিয়ে আসামি মোঃ হুমায়ুন ও তার বাবা মোঃ ওসমান মিয়াকে ও ২৬ জানুয়ারি শুক্রবার মিঠামইনের বৈরাটি ইউনিয়নের বাহেরচর গ্রাম থেকে মোঃ সিরাজ মিয়া ও মোঃ নাদিমকে গ্রেপ্তার করে।

নিহত মোঃ আব্দুল মালেক (৩৬) মিঠামইন উপজেলার কাটখাল ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, গোপন খবরের ভিত্তিতে রাত ব্যাপী অভিযান করে মামলার প্রধান আসামী আঃ মালেককে গ্রেপ্তার করি এবং ইতিমধ্যে পাঁচ আসামীকে ও গ্রেপ্তার করেছি।অন্যরা আদালতে আত্মসমর্পণ করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!