AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কটিয়াদী থানার ওসি‍‍`র সাথে সাংবাদিকদের মতবিনিময়


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
১২:২৪ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
কটিয়াদী থানার ওসি‍‍`র সাথে সাংবাদিকদের মতবিনিময়

কটিয়াদী থানায় নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ এর আয়োজনে কটিয়াদী উপজেলার সকল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ দাউদ৷

সোমবার (৫ফেব্রুয়ারি) বিকেলে থানায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে ওসি তদন্ত মোঃ মোশাররফ হোসেন, এসআই মোঃ ইকবাল, এসআই মোঃ সোহরাব সহ কটিয়াদী  উপজেলার বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় আইনশৃঙ্খলা রক্ষায় গণমাধ্যম ও পুলিশের সার্বিক সহায়তার কথা ওঠে আসে।

স্বাগত বক্তব্যে অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ বলেন, উপজেলা আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকা ও সহায়তার জন্য সবাইকে শুভেচ্ছা জানিয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন৷ ভবিষ্যতেও পুলিশ ও সাংবাদিকরা মিলেমিশে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। সভায় কটিয়াদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মুরছালিন দারাশিকো বলেন, কটিয়াদী সাংবাদিকেরা আপনার মাধ্যমে যেনো সঠিক তথ্য পায় এবং থানায় সাধারন জনগনকে হয়রানি মুক্ত সেবা দেওয়ার আহবান জানান।

কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলমগীর জোয়ারদার বলেন,অতীতের মতো সাংবাদিকরা পুলিশের সাথে মিলেমিশে আইনশৃঙ্খলা উন্নয়নে ভূমিকা পালন করবে৷ প্রকৃত অপরাধীদের ছাড় না দেওয়া ও নিরপরাধী কেউ হয়রানি না হয় বিশেষ ভাবে লক্ষ্য রাখার আহবান জানান।

সাপ্তাহিক কটিয়াদী সমাচার এর সম্পাদক সারোয়ার হোসেন শাহীন বলেন, থানায় দলীয় ও বহিরাগতদের অবাধ আড্ডা ও আনাগোনা বন্ধ করে সাধারণ মানুষের যাতায়াত ও অভিযোগ গ্রহণের সুন্দর পরিবেশ তৈরির আহবান জানান।আমাদের সময়ের প্রতিনিধি রুহুল আমীন রাজু বলেন,বাজারে চুরির উপদ্রব বৃদ্ধিতে আতংকে আছি৷ এগুলো কঠোরভাবে দমন করার জন্য আহবান রইলো৷সময়ের কন্ঠস্বর এর সাংবাদিক ছাইদুর রহমান নাঈম বলেন,গণমাধ্যমে সঠিক তথ্য প্রচার ও গুজব তথ্য বন্ধে সাংবাদিকদের পুলিশের তথ্য আদান প্রদান সহজ করলে উভয়ই মিলেমিশে আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকা রাখা যাবে।

ওসি মোহাম্মদ দাউদ সাংবাদিকদের কথা গুলো মনোযোগ দিয়ে শুনেন এবং বেশ কিছু বিষয়ে পুলিশের অবস্থান তুলে ধরে বলেন, সাংবাদিকদের দ্রুত তথ্য প্রদানে গতিশীলতা আনার জন্য কয়েকদিনের মধ্যে থানায় হোয়াটসআপে মিডিয়া সেল গঠন করবো। এছাড়াও থানায় বহিরাগত আড্ডা বন্ধ ও চুরি বন্ধে পদক্ষেপ নেওয়া হবে। এছাড়াও কিশোর গ্যাং, চাঁদাবাজি ও মাদক বন্ধে কঠোর পদক্ষেপ চলমান থাকবে৷ এতে তথ্য দিয়ে ও পাশে থেকে সাংবাদিকদের সহায়তা করার আহবান জানান।’

মতবিনিময় সভায়, প্রেসক্লাব, কটিয়াদী উপজেলা প্রেসক্লাব, কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দর মাঝে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সাংবাদিক রফিকুল হায়দার টিটু, রতন ঘোষ, ওবায়দুল্লাহ আকন্দ ভুবন, শ্যামল পোদ্দার, মাইনুল হক মেনু প্রমুখ।


একুশে সংবাদ/আ.ই.প্র/জাহা

 

Link copied!