AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগম তামান্না


Ekushey Sangbad
নান্দাইল উপজেলা প্রতিনিধি, ময়মনসিংহ
০৫:৪৮ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগম তামান্না

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহামনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস- চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রার্থিতা ঘোষণা করেছেন তাসলিমা বেগম তামান্না।

তাসলিমা বেগম তামান্না আচারগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নান্দাইল উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক। তিনি একজন দক্ষ নারী নেত্রী।

মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে তিনি সকলের সমর্থন ও দোয়া প্রত্যাশী।

শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন তিনি।

উপজেলার সর্বস্তরের জনগণের মধ্যে তার প্রার্থীতা সারা ফেলেছে এবং বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন তিনি। 

সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে তিনি প্রার্থী হতে চাচ্ছেন।এরই ধারাবাহিকতায় এবার জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তাসলিমা বেগম তামান্না।

সদ্য অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৯ নান্দাইল আসনে আওয়ামীলীগ থেকে নির্বাচিত এমপি পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম এর পক্ষে নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করেছেন। 

তাসলিমা বেগম তামান্না বলেন,নান্দাইল উপজেলাকে একটি আধুনিক, স্মার্ট, দারিদ্রমুক্ত ও  সু-শিক্ষাবান্ধব উপজেলা করতে চাই। সেই লক্ষ্যকে সামনে নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হ‌চ্ছি।এর জন্য আমি নান্দাইল উপজেলার সকলের নিকট দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি। 

তিনি বলেন,মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তৃণমূলের একজন নারী হিসেবে আমাকে মূল্যায়ন করা হবে বলে আমি আশাবাদী।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!