AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়ান টু ওয়ান কথা হবে: মাগুরায় সাকিব


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, মাগুরা
০৭:১৮ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
ওয়ান টু ওয়ান কথা হবে: মাগুরায় সাকিব

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান বলেন, মাগুরাকে এগিয়ে নিতে হলে ওয়ান টু ওয়ান আমি আপনাদের সঙ্গে কথা বলব। আশা করি, আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা ১১ টায়  মাগুরা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি।  নির্বাচনে বিজয়ী হওয়ার পর এটাই তার প্রথম কোনো আনুষ্ঠানিক সভায় যোগদান।

সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাকিব আল হাসান।

মতবিনিময় সভায় সাকিব আল হাসান বলেন, ‘নির্বাচন পরবর্তী এটাই আমার প্রথম মতবিনিময় সভায় অংশগ্রহণ। বিপিএল খেলার জন্য মাগুরায় আসতে বিলম্ব হলো। এখানে অনেকের সঙ্গেই নতুন করে পরিচিত হয়েছি। আশা করি, আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন। মাগুরাকে এগিয়ে নিতে হলে ওয়ান টু ওয়ান আমি আপনাদের সঙ্গে কথা বলব, তখন অনেক কিছু জানতে পারব। যেগুলো নিয়ে কাজ করা যাবে। বিশেষ করে সংসদে বলেন, মন্ত্রণালয়ে বলেন এসব বিষয়ে আমি কাজ করার চেষ্টা করব, আপনাদের সঙ্গে সমন্বয় করে। অগ্রাধিকার ভিত্তিতে যেটা যেটা আগে করা দরকার সেগুলো নিয়ে কাজ করব। এখানে সাংবাদিক যারা আছেন তাদের সাহায্য আমার দরকার হবে। তারা আমাকে অনেক তথ্য দিয়ে সহযোগিতা করতে পারবেন।’

তিনি বলেন, ‘আগামী ৫/৬ দিন পর আবার মাগুরায় এসে দুই-তিনদিন থাকব। ওই সময় সবার সঙ্গে কথা বলে মাগুরার উন্নয়নে কীভাবে কাজ করা যায়, সেই আলোচনা শুনব। আমি কীভাবে আপনাদের কাজে লাগতে পারি, আমাকে জানাবেন। আমি মাগুরার উন্নয়নে সর্বোচ্চ কাজ করতে চাই, এজন্য মাগুরার সব শ্রেণিপেশার মানুষের সহযোগিতা চাই। কীভাবে মাগুরার উন্নয়নকে একসঙ্গে মিলে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেই চেষ্টা আমরা করব বলে আশা করছি। সবাই মিলে খুব দ্রুত সুন্দর একটি মাগুরা গড়ে তুলব।’

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সঞ্চালনায় অন্যদের মধ্যে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেলসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সরকারি কর্মকর্তারা এমপি সাকিব আল হাসানের সঙ্গে পরিচিত হন এবং নিজ নিজ দফতরের কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করেন। এসময় উপজেলা পরিষদের পক্ষ থেকে সাকিব আল হাসানকে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!