AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হরিপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী আসিয়া বেগম


Ekushey Sangbad
হরিপুর উপজেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৩:৩৬ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
হরিপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী আসিয়া বেগম

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে হরিপুর উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী আসিয়া বেগম  এক বিশেষে সাক্ষাৎকারে গত মঙ্গলবার সকালে উপজেলার কাঠালডাঙ্গী বাজারে এ কথা বলেন।

আসিয়া বেগম হরিপুর উপজেলার  বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল জলিল মেম্বার এর স্ত্রী।  আসিয়া বেগম ৬নং ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা সদস্য(সাবেক সংরক্ষিত মহিলা সদস্য) হরিপুর উপজেলা পরিষদ ঠাকুরগাঁও) পাশাপাশি সব সময় সমাজ ও দেশের স্বার্থে কাজ করে এসেছেন।

সম্প্রতি এলাকার কিছু শিক্ষিত বেকার যুবকদের তাঁর নিজ হাতে এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, স্কুলে উন্নয়ন এবং গরীব-দুখীদের সহযোগিতা দিয়ে আসছেন।

তিনি এসময় আরো বলেন, আমি অসহায় মানুষের কথা ভেবেছি, তাদের পাশে থেকেছি। সমাজ ও এলাকার মানুষ নানাবিধ সমস্যা জর্জরিত অনাচার-দুরাচারে মানুষ অশান্তিতে আছে। তাই এসব দিক বিবেচনা করে অসহায় মানুষের পাশে থাকার অভিপ্রায়ে এবং সরকারের গৃহীত জনহিতকর পদক্ষেপ বাস্তবায়নে নিবেদিত ভাবে কাজ করার দুঢ় প্রত্যয় নিয়ে কাজ করতে চাই। তাই  হরিপুর উপজেলা মহিলা  ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী  এই প্রত্যাশা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি।

 

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!