AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরিষাবাড়ীতে পুলিশের বিশেষ অভিযানে ৪‍‍`শ লিটার মদ ও প্রস্তুুতের উপকরণ সহ গ্রেফতার-৪


Ekushey Sangbad
সরিষাবাড়ি উপজেলা প্রতিনিধি, জামালপুর
০৬:২৯ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৪
সরিষাবাড়ীতে পুলিশের বিশেষ অভিযানে ৪‍‍`শ লিটার মদ ও প্রস্তুুতের উপকরণ সহ গ্রেফতার-৪

জামালপুর সরিষাবাড়ীতে জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন এর নির্দেশনায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান এর নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে ১‍‍`শ লিটার মদ ও ৩‍‍`শ লিটার মদ প্রস্তুতের উপকরণসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার সুইপার কোলনীতে গোপন সংবাদের ভিক্তিতে মৃত রতন বাসফোরের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে এসব উদ্ধার ও গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, তারা রাণী বাসফোর (৪৫), স্বপন বাসফোর (৪০), লাল পরী বাসফোর (৩৫), রানী বাসফোর(৫৭)। এদের বাড়ী হতে দেশীয় তৈরী চোলাই মদ ১’শ লিটার যার মূল্য ৫০,০০০/-টাকা এবং জাওয়া(ওয়াশ) ৩’শ লিটার যার মূল্য ৪৫,০০০/-টাকা সহ গ্রেফতার করা হয়। 

অভিযানের সময় অপর আসামি সুমান বাসফোর(৪৫) ও খোকন বাসফোর(৩০) পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে দেশীয় তৈরী চোলাই মদ উৎপাদনের উপকরন ও চোলাই মদ বিক্রয়ের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮; আইনের ৩৬(১) সারণির ২৪(ক)/২৪(খ)/৩৭/৪১ ধারায় সরিষাবাড়ী থানায় রুজুকৃত মামলার আসামীদের আদালতে সোর্পদ করা হয়েছে।পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত ও মামলাটি তদন্তাধীন রয়েছে বলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান নিশ্চিত করেন।


একুশে সংবাদ/এস কে 


 

Link copied!