AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর পত্নীতলায় ছিনতাই ও খুনের ঘটনায় আসামী গ্রেফতার


Ekushey Sangbad
পত্নীতলা উপজেলা প্রতিনিধি, নওগাঁ
১০:২৯ পিএম, ২১ জানুয়ারি, ২০২৪
নওগাঁর পত্নীতলায় ছিনতাই ও খুনের ঘটনায় আসামী গ্রেফতার

নওগাঁর পত্নীতলায় অটো চার্জার ছিনতাই এবং খুনের ঘটনায় মূল আসামীকে গ্রেফতার এবং ছিনতাইকৃত অটো চার্জারটি উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) পত্নীতলা থানা পুলিশের সংবাদ বিবৃতিতে জানানো হয়, গত ১১ জানুয়ারি পার্শ্ববর্তী উপজেলা মহাদবেপুরর গোবন্দিপুর এলাকার মৃত ছফের আলীর ছেলে অটো চার্জার চালক আজিজার রহমান (৫০) নিজ বাড়ি থেকে অটো চার্জার নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়ে রাত পর্যন্ত বাড়ী না ফিরলে বাড়ির লোকজনসহ তার আত্মীয় স্বজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোন সন্ধান পায় না। এরপর ১২ জানুয়ারি সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানতে পারে পত্নীতলা থানাধীন পত্নীতলা-সাপাহার পাকা সড়কের ধারে একটি জমিতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে আছে। অতঃপর পরিবারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আজিজার রহমানের মরদেহ সনাক্ত করেন। এসময় আজিজার রহমানের অটো চার্জারটি পাওয়া যায়নি। এ ঘটনায় মৃতের জামাই আঃ রাজ্জাক বাদী হয়ে ঐ দিনই পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং-১৪।

মামলার প্রেক্ষিতে নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের প্রত্যক্ষ নির্দেশনায় পত্নীতলা সার্কেলের অতরিক্তি পুলিশ সুপার মুঃ আব্দুল মুমিন এবং মহাদবেপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল এর নেতৃত্বে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ও ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনা করে বিশ্বস্ত সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার সকালে রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন সাতগাড়া গ্রাম থেকে বগুড়া জেলার শিবগঞ্জ থানার আজাহার আলীর ছেলে হাদিউল ইসলাম ওরফে সজিবুর রহমান ওরফে জীবন (৩৫)কে গ্রেফতার করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই দিন রাতে বগুড়া জেলার সদর থানাধীন পীরগাছা বাজার এলাকা থেকে বগুড়া জেলার গাবতলী থানার রামশ্বেরপুর (মাঝপাড়া) এলাকার মৃত আফছার মোল্লার ছেলে আশারাফুল ইসলাম ওরফে আশরাফ (৩৭)কে তার নিজ মেকানিকের দোকান থেকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজতে থাকা ছিনতাইকৃত অটো চার্জার গাড়ীটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হাদিউল ইসলাম উক্ত হত্যা কান্ড ও অটো চার্জার গাড়ী ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।

 

একুশে সংবাদ/ত.চ.প্র/জাহা

Link copied!