AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেবীগঞ্জে শিশুকে বলাৎকারে এক যুবক গ্রেফতার


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০৭:৫৩ পিএম, ২০ জানুয়ারি, ২০২৪
দেবীগঞ্জে শিশুকে বলাৎকারে এক যুবক গ্রেফতার

পঞ্চগড়ের দেবীগঞ্জে পাঁচ বছরের এক শিশুকে বলৎকারের অভিযোগ উঠেছে। এদিকে ওই শিশুর নানার দায়ের করা মামলার অভিযুক্ত প্রধান আসামি তরিকুল ইসলামকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মাঝিয়ালী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, তরিকুল একই ইউনিয়নের মাঝিয়ালী গুচ্ছগ্ৰাম এলাকার মৃত তারা মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদের পর চিলাহাটি ইউনিয়নের মাঝিয়াল পাড়া এলাকায় নানার বাড়িতে থাকতো পাঁচ বছর বয়সী ওই শিশু। গত শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে পাশের একটি ভুট্টা ক্ষেতে বলাৎকার করে অভিযুক্ত তরিকুল ইসলাম বলে অভিযোগ ওঠে। ঘটনার সময় শিশুটি চিৎকার করলে পাশের ক্ষেতে ঘাস তুলতে যাওয়া এক নারী শিশুটিকে উদ্ধার করে। এদিকে ঘটনার পর পর অভিযুক্ত তরিকুল ইসলাম পালিয়ে যায়।

পরে শিশুটির নানা ভাউলাগঞ্জ বাজারে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা  নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের বিষয়টি অবগত করেন। এদিকে শিশুটির নানা মফিজুল ইসলাম শনিবার দুপুরে তরিকুলকে প্রধান আসামি করে দেবীগঞ্জ থানায় এজাহার দায়ের করলে প্রাথমিক তদন্ত শেষে অভিযান পরিচালনা করে অভিযুক্ত তরিকুলকে গ্রেফতার করে পুলিশ।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, মামলা দায়েরের পর পরেই অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!