AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে হকার মুক্ত হলো গৌরাঙ্গ বাজার ব্রীজের ফুটপাত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কিশোরগঞ্জ
০৩:৪০ পিএম, ১৫ জানুয়ারি, ২০২৪
কিশোরগঞ্জে হকার মুক্ত হলো গৌরাঙ্গ বাজার ব্রীজের ফুটপাত

কিশোরগঞ্জ শহরের বাণিজ্যিক প্রাণকেন্দ্র গৌরাঙ্গবাজার ব্রীজটি ছিল দীর্ঘদিন হকারদের দখলে। যার ফলে পথচারী চলাচল ও রাস্তায় যানবাহন চলাচলে বেগ পেতে হতো।দুর্ভোগে ছিলো শহরবাসীর।অবশেষে অবৈধ হকারদের দখলে থাকা গৌরাঙ্গবাজার ব্রীজটির ফুটপাত দখলমুক্ত করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।

সম্প্রতি পুলিশ অভিযান পরিচালনা করে ব্রীজের দু’পাশের ফুটপাতে স্থাপিত হকারদের দোকানগুলো উচ্ছেদ করে।যার ফলে প্রাণ ফিরে স্বরূপে ফিরেছে গৌরাংঙ্গ বাজার সেতুটি।এতে জনসাধারণের ভোগান্তি ও যানচলাচল স্বাভাবিক হয়েছে।

পৌরবাসী ফেলেছে স্বস্তির নি:শ্বাস।এজন্য শহরবাসী ধন্যবাদ জানিয়েছে জেলা পুলিশকে।
 

এ বিষয়ে কথা হয় পথচারী আজিজুল এর সাথে।তিনি বলেন,দীর্ঘদিন গৌরাংঙ্গ বাজার ব্রীজের দুপাশ তথা ফুটপাত অবৈধ হকারদের দখলে ছিল।যার ফলে আমাদের চলাফেরা করতে খুবই অসুবিধা হতো।পুলিশের ভূমিকার ফলে ফুটপাত অবৈধ হকারদের কাছ থেকে দখলমুক্ত হওয়ায় তাদেরকে ধন্যবাদ জানাই।অপর এক পথচারী রিয়েল বলেন, গৌরাংঙ্গ বাজার ব্রীজটির দুপাশ দিয়ে হেঁটে চলা যেতো না হকারদের দোকানগুলোর জন্য। খুবই দূর্ভোগ পোহাতে হতো আমাদের।ব্রীজটি হকারমুক্ত হওয়ায় আমরা খুবই স্বাচ্ছন্দে চলাফেরা করতে পারছি। অটোরিকশা চালক নাজমুল মিয়া বলেন,’গৌরাংঙ্গ বাজার ব্রীজটির দুই পাশে বিভিন্ন দুহানের লাইগ্যা ফুটপাত দে মানুষ চলাচল করতে ফারতো না।মানুষ মেইন রাস্তা দে চলাচল করতো।এর লাইগ্যা ব্রীজে যানজট লাইগ্যাই তাকতো। ব্রীজের দুই পাশের দুহান ডি পুলিশ উডানিতে আমরার খুব ভালা অইসে।আমরা অহন আরামে চলাচল করতে পারতাসি।
 

কিশোরগঞ্জে মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তুফা বলেন,’জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ স্যারের দিক নির্দেশে ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মনতোষ বিশ্বাস স্যারের নেতৃত্বে আমরা গৌরাংঙ্গ বাজার ব্রীজের দু’পাশের ফুটপাত হকারদের কাছ থেকে দখল মুক্ত করেছি।ফুটপাতে ও রাস্তার দু পাশে অবৈধ পার্কিং দূর করেছি।কিশোরগঞ্জ শহরকে নিরাপদ ও বাসযোগ্য করতে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে’।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!