AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত


Ekushey Sangbad
জুড়ী উপজেলা প্রতিনিধি, মৌলভীবাজার
০৭:০৬ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
জুড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত

মৌলভীবাজারের জুড়ীতে একটি মাইক্রোবাসের ধাক্কায় খাদিজা জান্নাত সুলতানা (১২) নামে সপ্তম শ্রেণির একজন ছাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় কুলসুমা বেগম (১৪) নামে ৯ম শ্রেণির অপর একজন ছাত্রী আহত হয়েছে।

ঘটনাটি রবিবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ ঘটিকায় উপজেলার সীমান্তবর্তী ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামে ঘটেছে।

নিহত খাদিজা বিরইনতলা গ্রামের আব্দুল জলিল (জয়নাল) এর মেয়ে এবং আহত কুলসুমা একই গ্রামের মফিজ আলীর মেয়ে। তারা দুজন স্থানীয় রাঘনা-বটুলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাওলানা সিরাজুল ইসলাম ও অফিস সহকারী সবুজ মিয়া জানান, খাদিজা ও কুলসুমা বিদ্যালয়ে এসে শিক্ষকদের অবহিত করে বাড়ি চলে যায়। বাড়ির পাশে যাবার পর পিছন থেকে একটি মাইক্রোবাস তাদের সজোরে ধাক্কা দেয়। 

গাড়ির ধাক্কায় খাদিজা ও কুলসুমা সড়কের পাশে ছিটকে পড়ে। আহতাবস্থায় তাদের উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খাদিজাকে মৃত ঘোষণা করেন। 

ফুলতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আলীম সেলু জানান, নিহত খাদিজার লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং আহত কুলসুমাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় খাদিজার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!