AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৩৬ ঘন্টায়ও বাসায় ফিরেনি আসাদুজ্জামান, উদ্বিঘ্ন তার পরিবার


Ekushey Sangbad
এনামুল হক রাশেদী
০৮:১০ পিএম, ৪ জানুয়ারি, ২০২৪
৩৬ ঘন্টায়ও বাসায় ফিরেনি আসাদুজ্জামান, উদ্বিঘ্ন তার পরিবার

মোহাম্মদ আসাদুজ্জামান নুর (১৩),  পিতা-নুরুল ইসলাম (৫২), মাতা- রিনা বেগম। ঠিকানা- আব্দুল মজিদ সওদাগর বাড়ি, আগ্রাবাদ ঢেবার দক্ষিন-পূর্ব পাড়, ২৮ নং পাঠানটোলি ওয়ার্ড, চট্টগ্রাম। 

আসাদুজ্জামান ৩ জানুয়ারী‍‍`২৪ ইং বুধবার দুপুর ২ টার সময় ঘরে লাঞ্চ করার পর বের হওয়ার পর থেকে ৪ জানুয়ারী রাত ৮ টা এ প্রতিবেদন লিখা পর্যন্ত বাসায় ফিরে না আসায় তার বাবা-মা ও আত্মিয় স্বজনরা সাংঘাতিক ভাবে উদ্বিঘ্ন হয়ে পড়েছে। 

এদিকে আসাদুজ্জামান রনি‍‍`কে চারদিকে খোঁজ খবর নেওয়ার পর একমাত্র ছেলের কোথাও কোন সন্ধান না পাওয়ায় তার মা কান্নাকাটি করে রাস্তায় রাস্তায় পাগলের মত খোঁজে ফিরছে।

এদিকে দির্ঘ ৩৬ ঘন্টা অতিক্রম হওয়ার পরও একমাত্র ছেলে আসাদুজ্জামান নুরের কোন সন্ধান না পাওয়ায় তার বাবা মোহাম্মদ নুরুল ইসলাম আজ ৪ জানুয়ারী‍‍`২৪ ইং বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার সময় চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় হাজির হয়ে আসাদুজ্জামান নুরের নিখোঁজের একটি সাধারন ডায়েরী করেছে।

এ ব্যাপারে নিখোঁজ আসাদুজ্জামানের মামা মোহাম্মদ আব্দুর রহিম বিকি‍‍`র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বুধবার দুপুর ২ টা থেকে তার একমাত্র ভাগিনা বাসা থেকে বের হয়ে প্রায় ৩৬ ঘন্টায়ও বাসায় ফিরে না আসায় তারা সবাই অনিশ্চিত আশংকায় সময় পার করছে, এমতাবস্থায় তার দুলাভাই নুরুল ইসলাম ডবলমুরিং থানায় সাধারন ডায়েরী করার কথা জানিয়েছে।

এদিকে ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল কাদের পাটোয়ারীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জিডি‍‍`র সূত্র ধরে ডবলমুরিং থানা পুলিশ নিখোঁজ ভিকটিমের সন্ধান পাওয়ার জন্য তৎপর থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!