AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সিগঞ্জে গুলিবিদ্ধ নৌকার সমর্থক ডালিমের মৃত্যু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:০৩ এএম, ৪ জানুয়ারি, ২০২৪
মুন্সিগঞ্জে গুলিবিদ্ধ নৌকার সমর্থক ডালিমের মৃত্যু

মারা গেছেন মুন্সিগঞ্জে গুলিবিদ্ধ নৌকার সমর্থক ডালিম সরকার (৩০)। আজ ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা গেছে, ডালিম সরকার মুন্সিগঞ্জ সদরের মুন্সীকান্দি গ্রামের নূর হোসেন সরকারের ছেলে। পেশায় তিনি কৃষক ছিলেন।

এর আগে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে মুন্সিগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের নির্বাচনী ক্যাম্পে হামলা হয়। এতে নৌকার সমর্থক ডালিম গুলিবিদ্ধ হন ও সোহেল নামের আরেক সমর্থককে পিটিয়ে আহত করা হয়। ডালিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতরা অভিযোগ করেন, মুন্সীকান্দি এলাকায় নৌকার ক্যাম্পে অবস্থানের সময় কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সালের সমর্থক সোহাগ ও শিপনের নেতৃত্বে ১০ জনের একটি দল হঠাৎ গুলি চালায়। এতে তারা আহত হন।

ডালিম সরকারের মামা শ্বশুর শাহিন মিয়া জানান, বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে ডালিম গুরুতর আহত হন। এরপর প্রথমে তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহিন মিয়া জানান, ডালিমের তিন বছরের একটি মেয়ে ও দুই মাস বয়সী একটি ছেলে রয়েছে। পেশায় তিনি কৃষক ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে জানানো হয়েছে।

একুশে সংবাদ/এসআর

Link copied!