AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্ব দরবারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল: মায়া চৌধুরী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁদপুর
১০:১৪ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২৩
বিশ্ব দরবারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল: মায়া চৌধুরী

সাবেক মন্ত্রী ও চাঁদপুর-২ আসনে ‘নৌকা’র মাঝি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। 

উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ৭ জানুয়ারির নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। নৌকা উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক। আমি বিজয়ী হলে পূর্বের মতো সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করব। নৌকা বিজয়ী হলে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় আর কেউ উন্নয়ন বঞ্চিত থাকবেন না।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে ‘নৌকা’ প্রতীকের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে, তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কমিশনের আচরণ বিধি মেনে প্রচার প্রচারণা চালাতে হবে। সকলে প্রশাসনকে সহযোগিতা করবেন। আমি নির্বাচিত হলে মতলবের উন্নয়ন কর্মকাণ্ড আর বাকি থাকবে না ইনশাআল্লাহ।

জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য এবং এফবিসিসিআই সহসভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেল পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, আইয়ুব আলী গাজী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মনোয়ারুল ইসলাম।

এ সময় আরও বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মো. সেলিম মিয়া, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু, মনিরুল হক সেন্টু ও আব্দুর রশিদ প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!