AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

"৭ জানুয়ারীর নির্বাচনকে সরকার চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করেছে " - সাবেক এমপি আনিস


Ekushey Sangbad
মো. আলাউদ্দীন, হাটহাজারী, চট্টগ্রাম
১০:৪৮ এএম, ২৫ ডিসেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের চট্টগ্রাম ৫ হাটহাজারী আসনের প্রার্থী সাবেক সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ উপজেলার ১ নং ফরহাদাবাদ ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

রবিবার (২৪ ডিসেম্বর) সকাল থেকে তিনি উপজেলার ফরহাদাবাদ ইউপির ছোট কাঞ্চনপুর, মাহামুদাবাদ চৌমহনী বাজার, মোহছেনা পাড়া,  আকবর সওদাগর ঘাঁটা, আল্লামা ফরহাদাবাদী শাহ মাজার জেয়ারত, বংশাল, ইউসুফ চৌধুরী বাড়ি মসজিদ চত্বর, কৌম্মার বাড়ি ও নাগরচাঁদ বাড়ি মসজিদ চত্বর,, নাজিরহাট বাজারস্থ পুরাতন ব্রিজ চত্বর, সৈয়দ বাড়ি বাড়ি জংশন, ফরহাদাবাদ নূরআলী মিয়ার হাট বাজার চত্বরে নির্বাচনী জনসংযোগ ও সভা করেছে। বিভিন্ন এলাকায়  নাঙ্গল মার্কায় ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা চালান। 

এ সময় ফরহাদাবাদ ইউনিয়নের আকবর চৌধুরী ঘাটা এলাকায় আয়োজিত সভায় তিনি বলেন, "একটি অবাদ, সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন করার জন্য এবার সরকার ৭ জানুয়ারীর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করেছে। তাই আপনারা ভোট কেন্দ্রে গিয়ে নিজ নিজ ভোট দিবেন। এই এলাকার ত্রিপুরা পাড়াসহ বিভিন্ন স্থানের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ শিক্ষাখাতের উন্নয়নে বিভিন্ন প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন করেছি । এই হাটহাজারী আসন থেকে আমি ৬ বার নির্বাচন করেছি। এবার সপ্তম বারের মতো আবারও আপনাদের কাছে এসেছি।  আমি কৃতজ্ঞতা জানাতে চাই এজন্য যে আমি যখনই আপনাদের কাছে এসেছি তখনই আপনারা আমাকে সাদরে গ্রহণ করেছেন। আপনারা এলাকার সমস্যার কথা আমাকে জানাবেন । আমি তা সমাধানের জন্য আমার সাধ্যমত চেষ্টা করবো।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমন্ডার মোহাম্মদ হোসেন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন মুহুরী,  আওয়ামী লীগ নেতা মঞ্জরুল আলম চৌধুরী, আওয়ামী নেতা দেলোয়ার হোসেন মিন্টু, ক্রীড়া সংগঠক হোসাইন মঞ্জু, জাহেদুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোঃ নাসির উদ্দীন, সচিন ত্রিপুরাসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!