AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাফরউল্লাহকে নিক্সন: জনগণের সঙ্গে আমার প্রেম হয়ে গেছে


Ekushey Sangbad
ভাঙ্গা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
০৮:১৬ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২৩
জাফরউল্লাহকে নিক্সন: জনগণের সঙ্গে আমার প্রেম হয়ে গেছে

ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসনের সকল মানুষের সঙ্গে আমার প্রেম হয়ে গেছে। এই প্রেম আপনি ভাঙ্গতে পারবেন না, কেউ ভাঙ্গতেও পারবে না। আমি ১০ বছর উন্নয়ন আর মূল্যায়ন করেছি এই উন্নয়ন ও মূল্যায়নের ফসল ভোগ করছি। সেই ফসল এবার ১লাখ ভোট বেশী পেয়ে হ্যাটট্রিক  করব।

রোববার (২৪ ডিসেম্বর) বিকালে ভাঙ্গা উপজেলার ব্রাহ্মণকান্দা আব্দুল শরীফ উচ্চ বিদ্যালয়  মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী একজন সভায় প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন এসব কথা বলেন কাজী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে।

তিনি বলেন, চাচা আপনাকে নৌকা দেয় ঠিক কিন্তু আমাকে বৈঠা দিয়া একবার আনারস, একবার সিংহ এইবার ঈগল পাখি। কারণ আমার কামাই আছে, আমি যা কামাই করেছি বাংলাদেশের কোন নেতা সেটা কামাই করতে পারে নাই। খালি প্রশাসনের দোষ দিয়া লাভ নাই, মাঠে থাকতে হয়, জনগণের সঙ্গে মিশতে হয়, হ্যান্ডসাব করে টিস্যু পেপার দিয়ে হাত মুছলে ভোট কামাই হয় না।

মানিকদহ ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম শহিদুল্লাহ বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান প্রমূখ।


একুশে সংবাদ/সা.শ.প্র/জাহা

Link copied!