AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ


শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

স্কুলে শিখন-বান্ধব পরিবেশ বজায় রাখা, শিক্ষার্থীদের পড়ালেখার গুণগতমান উন্নয়ন শতভাগ নিশ্চিতকরণ, অপেক্ষাকৃত দুর্বল শিক্ষার্থীদের জন্য গৃহিত পদক্ষেপ সমন্বয় ও বাস্তবায়নসহ শিক্ষার্থীদের সার্বিক মানোন্নয়নের উদ্দেশ্যে অভিভাবকদের নিয়ে এক অভিভাবক সমাবেশের আয়োজন করে মানসম্মত ও যুগোপযুগি শিক্ষা প্রদানের অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল। 

রবিবার (১৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় কালিঘাট রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত সমাবেশে ২০২৩ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক ইসমাইল মাহমুদ। 

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক এর সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার, শ্রীমঙ্গল শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও বাইতুল আমান জামে মসজিদ এবং বাইতুল আমান দারুল উলুম মাদরাসা কমিটির সভাপতি শাহিন আহমেদ। 

স্কুলের সহকারী প্রধান শিক্ষক আশিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় সভায় অভিভাকদের মধ্যে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম কাছুম এবং শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর সহকারী স্বাস্থ্য পরিদর্শক

মোঃ আবুল হোসেন।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক আফসার মিয়া, মাঈনুদ্দিন মুন্সি মুহিন, জয়া রবি দাশ, নিপা আক্তার, ফেরদৌসি করিম, তাসলিমা জান্নাত চৈতি এবং মুক্তি রানি ঘোষ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের আরও সচেতন হতে হবে। এছাড়া বিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে হলে সকলকে আন্তরিক হতে হবে। শিক্ষকদের সাথে অভিভাবকদের নিয়মিত যোগাযোগ রাখা, সন্তানের লেখাপড়ার খোঁজ-খবর নেয়ার প্রতি গুরুত্বারুপ করেন বক্তারা। 

অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও বাষিক পরীক্ষার ফলাফল অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীর হাতে ফলাফল কার্ড তুলে দেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির। বার্ষিক পরীক্ষায় ৩৭টি জিপিএ-৫ সহ পাশের হার শতভাগ ছিল।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে শতাধিক ছাত্র-ছাত্রীসহ বিপুল সংখ্যাক অভিভাবকদের উপস্থিতি ছিল। প্রসঙ্গত, ২০১৭ সালে ১৬ ডিসেম্বর শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে বিগত সকল বোর্ড পরীক্ষায় পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় শতভাগ পাশ করার রেকর্ড।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!