AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

কটিয়াদীর গচিহাটায় মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জনের মত বিনিময় সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৯:৫৮ পিএম, ২৪ নভেম্বর, ২০২৩
কটিয়াদীর গচিহাটায় মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জনের মত বিনিময় সভা অনুষ্ঠিত

শুক্রবার ২৪ নভেম্বর বিকালে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনকে কেন্দ্র করে এলাকা বাসীর আয়োজনে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গচিহাটা কলেজ মাঠে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মোতাহার উদ্দিন মামুনের সঞ্চালনায় উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কটিয়াদী পাকুন্দিয়া সংসদীয় আসনের দুই দুই বারের সফল সাবেক সংসদ সদস্য মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জন।এ সময় মত বিনিময় সভায় এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ গন উপস্থিত ছিলেন।

 

সভায় প্রধান অতিথি মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জন তার বক্তব্যে বলেন বিএনপি গত ২৮ অক্টোবর তাদের আন্দোলন কর্মসূচিতে হেরে গেছে। তিনি বি এন পির উদ্দেশ্যে বলেন ক্ষমতায় যেতে হলে জ্বালাও পোড়াও এর রাজনীতি বাদ দিয়ে নির্বাচনে অংশ নেন। আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে কটিয়াদী-পাকুন্দিয়া সংসদীয় আসনে একজন স্বতন্ত্র প্রার্থী হওয়ার ইঙ্গিত দিয়ে এলাকার বাসীর সমর্থন এবং সহযোগিতা চান। মতবিনিময় সভা শেষে মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জন এর সমর্থনকারীরা গচিহাটা বাজার এলাকায়  একটি মিছিল বের করেন ।

 

এ সময় উক্ত মিছিলে নেতৃত্ব দেন কটিয়াদী পাকুন্দিয়া সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জন। মিছিলটি গচিহাটা কলেজ মাঠ থেকে বের হয়ে গচিহাটা বাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ মাঠে এসে শেষ হয়। মিছিলে এলাকার  জনপ্রতিনিধি, ব্যবসায়িকবৃন্দ, এছাড়াও বিভিন্ন বয়সের সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। গচিহাটা এলাকায় উক্ত মিছিলটি চলাকালে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে থাকা শত শত  জনতা মেজর (অব:) আখতারুজ্জামান রঞ্জন কে স্বাগতম স্বাগতম স্লোগানে মুখরিত করেন, এই উপলক্ষে গচিহাটা এলাকার সর্বসাধারণের মাঝে এক আনন্দঘন মুহূর্তের সৃষ্টি হয়।

 

একুশে সংবাদ/না.স

Link copied!