AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁওয়ে পুলিশের  মাদক বিরোধী অভিযানে মাদকদ্রব্য সহ আটক ৪


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৪:২২ পিএম, ২১ নভেম্বর, ২০২৩
ঠাকুরগাঁওয়ে পুলিশের  মাদক বিরোধী অভিযানে মাদকদ্রব্য সহ আটক ৪

সম্প্রতি ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার  উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় সোমবার (২০ নভেম্বর) জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং বিভিন্ন থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নেশা জাতীয় মাদকদ্রব্য মোট ৯০বোতল ফেন্সিডিল ও ১৩  পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৪ জন আসামিকে গ্রেফতার করা হয়।

 গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কর্তৃক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ মূলক অভিযান পরিচালনাকালে পীরগঞ্জ উপজেলার ১০নং- জাবরহাট ইউনিয়নের রনশিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল হোসেন (৩৩)  মাদক ব্যবসায়ী  এর বসতবাড়ীর ভিতর তল্লাশী পরিচালনা করে খাটের নিচ থেকে নেশা জাতীয় মাদক দ্রব্য ৬৫ (পয়ষট্টি) বোতল ফেন্সিডিল উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। 

অন্যদিকে জেলার  হরিপুর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে ১ নং গেদুড়া ইউনিয়নের  আটঘরিয়া ১ নং গেদুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠের দক্ষিন পশ্চিম পাশ থেকে ২৫  বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামী গ্রেফতার করা হয় ।  আসামিরা হলেন জমশেদ চৌধুরী ছেলে কাজল আক্তার ওরফে ককটেল (১৮), খায়রুল ইসলামের ছেলে ২) সোহাগ (১৯), উভয়ের গ্রাম-মারাধর (দক্ষিনতলা)। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। 

ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে  ঠাকুরগাঁও পৌরসভাধীন ৮ নং -ওয়ার্ড, আশ্রমপাড়ার টাঙ্গন ব্রীজ হতে পূর্ব দিকে জেলখানাগামী পৌরপার্ক সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে ১৩  পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী গ্রেফতার করা হয় । মোজাম্মেল হোসেনের ছেলে ১) ফয়সাল আল মাজিদ মৌসুম (৩৫), স্থায়ী সাং- হরিহরপুর, বর্তমান সাং- ইসলামবাগ (সৌদি প্রবাসী বাবুলের বাসার ভাড়াটিয়া), গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। 

এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ৫ টি, পীরগঞ্জ থানা- ২ টি, বালিয়াডাঙ্গী থানা- ৯ টি, হরিপুর থানা- ১ টি, রাণীশংকৈল থানা- ১ টি, ভূল্লী থানা- ১ টিসহ সর্বমোট ১৯ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়।

ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!