AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহাসড়কে চলবে না নসিমন-করিমন-ভটভটি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩১ পিএম, ১৮ নভেম্বর, ২০২৩
মহাসড়কে  চলবে না নসিমন-করিমন-ভটভটি

সড়কে যানবাহন চলাচলের নানা সমস্যা ও জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা (২০২৩-২০২৪) অধীন সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে আয়োজিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের আয়োজনে ও রপুর জেলা প্রশাসনের সহযোগিতায় রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের গ্রেড-১ এর চেয়ারম্যান নুর মোহাম্মাদ মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর জেলা প্রশাসক মোবাশ্বের হাসান, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মনিরুজ্জামান, রংপুর মেট্রো ট্রাফিক বিভাগের কর্মকর্তারা, জেলা হাইওয়ে পুলিশের কর্মকর্তাসহ রংপুর জেলা মটর ও মালিকদের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

এ সভায় রংপুর জেলার মোটর মালিক ও শ্রমিকের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন সমস্যা উপস্থাপন করেন। সেই সমস্যাগুলো লিপিবব্ধ করে পরবর্তীতে সমস্যা সমাধানে ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন বিআর টিএ চেয়ারম্যান।

এ সময় বক্তারা জানান, বিআরটিএ‍‍`র সেবাকে জনবান্ধব করার জন্য অনলাইনভিত্তিক সেবা পোর্টাল/ সেবা অ্যাপ চালু করা হয়েছে। বিআরটিএ সার্ভিস পোর্টালের মাধ্যমে অনলাইন লার্নার লাইসেন্স, স্মার্ট ফোনে ই-লাইসেন্স প্রদান, অনলাইন মোটরযান রেজিস্ট্রেশন আবেদন দাখিল, অনলাইনে রাইডশেয়ারিং প্রতিষ্ঠান ও মোটরযান এনলিস্টমেন্ট সার্টিফিকেট আবেদন দাখিল, অনলাইনে মোটরযান ফিটনেসের জন্য এপয়েমেন্ট গ্রহণ, অনলাইন পেমেন্ট ইত্যাদি সেবা দেয়া হয়। 
 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!