AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় রক্তদান ফাউন্ডেশন কেন্দুয়া এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০১:৫২ পিএম, ১৮ নভেম্বর, ২০২৩
কেন্দুয়ায় রক্তদান ফাউন্ডেশন কেন্দুয়া এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নেত্রকোনার কেন্দুয়াতে "মানবতার কল্যাণে এগিয়ে আসুন রক্তদানে" প্রতিপাদ্যকে সামনে রেখে রক্তদান ফাউন্ডেশন, কেন্দুয়া এর উদ্যোগে রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের জনতা উচ্চ বিদ্যালয়ে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী শনিবার (১৮ নভেম্বর)  সকাল ১১.০০ ঘটিকা থেকে দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। 

বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল স্বেচ্ছাসেবীদের মিলনমেলায়   রক্তদান কর্মসূচি,আলোচনা সভা,বিভিন্ন সংগঠন ও আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান এবং আপ্যায়ন। 

জানা যায় সংগঠনটি গত ১ বছরে  দুটি ক্যাম্পেইনের মাধ্যমে ৬০০ জন ছাত্রছাত্রীদের রক্তের গ্রুপ নির্ণয় এবং ১২০০ জন ডোনেট সংগ্রহ করতে পেরেছে। তাছাড়া সংগঠনটি প্রতি মাসে ১০ জন থ্যালাসেমিয়া রোগীর জন্য বিভিন্ন গ্রুপের রক্ত সংগ্রহ করছে।যা এক বিরল দৃষ্টান্ত।  

আলোচনা সভাটি সংগঠনটির এডমিন লুৎফর রহমান বাবুর পরিচালনায় এবং জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাবউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান আকন্দ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনতা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শহিদুল্লাহ।আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানবিক কর্মী আয়েশ উদ্দিন ভূঞা এবং হলি খান সহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এডিমিন আশরাফুল ইসলাম রিয়াদ এবং এইচ এম সোলাইমান। 

অনুষ্ঠানে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সহ এলাকা গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।  

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!