AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনাইমুড়ীতে জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অবরোধের বিরুদ্ধে মিছিল ও সমাবেশ


সোনাইমুড়ীতে জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অবরোধের বিরুদ্ধে মিছিল ও সমাবেশ

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রধানমন্ত্রী একান্ত ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের নেতৃত্বে জামায়াত-বিএনপি ডাকা অবরোধের বিরুদ্ধে অবস্থান কর্মসূচি, মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) সকালে সোনাইমুড়ী চৌরাস্তা থেকে অবরোধের বিরুদ্ধে মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অবস্থান নেয় অস্থায়ী মঞ্চে পরে সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের বক্তারা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

সোনাইমুড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  হাফেজ আবুবকর সিদ্দিক দুলাল এর  সভাপতিত্বে ও সোনাইমুড়ী উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী একান্ত ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

তিনি বলেন সরকার বিরোধী আন্দোলনের বিরুদ্ধে আওয়ামীলীগ সবসময় সোচ্চার। এই সরকারের উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা রক্ষায় তিনি সবার কাছে নৌকা মার্কা ভোট চেয়েছেন এবং আগামীতে যিনিই মনোনয়ন পাবেন তার পক্ষে সবাই একসাথে কাজ করবে বলে সবাই আশাবাদ ব্যাক্ত করেন।

সোনাইমুড়ী উপজেলার ইউনিয়ন ও পৌরসভার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর উপস্থিতিতে উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী পৌরসভার মেয়র নুরুল হক চৌধুরী, সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জসিম, সোনাইমুড়ী উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমান খলিল, নোয়াখালী জেলা পরিষদের সাবেক সদস্য আবু সায়েম, আওয়ামী লীগ নেতা ভিপি আবদুল আওয়াল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


একুশে সংবাদ/সা.ই.প্র/জাহা

Link copied!