AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিব হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন


Ekushey Sangbad
আশরাফ গোলাপ, কেন্দুয়া, নেত্রকোনা
০৪:২৩ পিএম, ৭ নভেম্বর, ২০২৩
সাকিব হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

 কেন্দুয়ায় সাকিব হত্যায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। 

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার  সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে সান্দিকোনা - গন্ডা রাস্তার বিদ্যালয়ের সামনে ঐ বিদ্যালয়ের ১০০০-১২০০ শিক্ষার্থী  মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে  ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশ গ্রহণ করেন। নিহত সাকিব জাহান সাগর সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০১৫ সালে কৃতিত্বের সহিত এসএসসি পাশ করেন।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর রাতে মনকান্দা এলাকায় ওয়াজমাহফিল চলার সময় এলাকার ইমরান, শাহিন, স্বপন, আজিজুল, আনোয়ার সহ আরো কয়েকজন উশৃংখল বখাটে যুবক মাহফিলে আসা কয়েকজন মহিলাকে ইভটিজিং করার সময় সাকিব প্রতিবাদ করে। মাহফিল শেষে রাত ১১.টার দিকে সাকিব বাড়ি ফেরার পথে তাকে কয়েজন  ঐ বখাটে যুবকরা  উপর্যুপরি মারাত্মক ভাবে চোখে ও অন্ডকোষে মারাত্মক আহত করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে এলাকাবাসী আহত সাকিবকে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (০২ নভেম্বর) সকাল ৬.৩০ মিনিটের সময় সেখানেই সে মারা যায়।সাকিব বিকাশ কোম্পানিতে কর্মরত ছিল। 

মানববন্ধনে অংশগ্রহনকারী  সাকিবের বন্ধু বান্ধব ও শিক্ষার্থীরা জানান সাকিব অত্যন্ত নম্র ভদ্র ও  নিরীহ ছেলে ছিল।আজ আমাদের বিদ্যালয়ের ১০০০-১২০০ শিক্ষার্থী  মানববন্ধনে অংশ নেন। আমরা এই খুনের ঘটনার দায়ীদের দ্রুত গ্রেফতার ও উপযুক্ত বিচার চাই। তারা আরও বলেন ঘটনার কয়েকদিন পেরিয়ে গেলেও আসামীরা এখনো গ্রেফতার হয় নাই।

কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক মো. এনামুল হক বলেন এই ইভটিজিংয়ের ঘটনায় সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দুই তিন জনকে আসামি করে সাগররের বাবা শান্ত মিয়া বাদী হয়ে গত ২৭ অক্টোবর ৩২৩, ৩২৬, ৪০৭, ৩৭৯ মূল ধারায় থানায় মামলা করেছিলেন। মামলাটি এখন হত্যা মামলা হিসাবে গণ্য হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

 

 

 

Link copied!