AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে কাউখালীতে আওয়ামী লীগের বিক্ষোভ


বিএনপি-জামায়াতের সন্ত্রাস, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে কাউখালীতে আওয়ামী লীগের বিক্ষোভ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে পিরোজপুরের কাউখালীতে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন।

সোমবার (৬ নভেম্বর) বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের কার্যালয়ের সম্মুখ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ।

পরে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুস শহীদের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্না।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ খান খোকন, কাজী মাছুদ ইকবাল, সামচ্ছুদোহা চান সহ সভাপতি সুনীল কুন্ডু, যুগ্ন সাধারণ শাহজাদী শাহীন রেবেকা চৈতী, সম্পাদক আমিনুর রশীদ মিল্টন, সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, সাংগঠনিক সম্পাদক লাইকুজ্জামান মিন্টু, যুবলীগ আহবায়ক অধ্যক্ষ অলোক কর্মর্কার, যুগ্ন আহবায়ক নাসির তালুকদার, যুব মহিলালীগের সভাপতি শাহিদা হক, ছাত্রলীগের সভাপতি রিছাদ হাওলাদর, সাধারণ সম্পাদক তৌকির আহম্মেদ সীমান্ত প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষ সমাবেশে বক্তারা বলেন, সারাদেশে বিএনপি- জামায়াতের সন্ত্রাসী বাহিনী নৈরাজ্য, অগ্নিসংযোগ, হরতাল ও অবরোধ করে দেশকে পঙ্গু করে দিতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে পুলিশ সদস্যকে হত্যা করেছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হরতালের নামে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মাঠে থেকে প্রতিহত করবে।

 

একুশে সংবাদ/স.ব.প্র/জাহা

Link copied!