AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুর জেলায় কোন অবরোধ নাই, থাকবেও না: জেলা প্রশাসক


Ekushey Sangbad
ভাঙ্গা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
১০:০১ পিএম, ৩১ অক্টোবর, ২০২৩
ফরিদপুর জেলায় কোন অবরোধ নাই, থাকবেও না: জেলা প্রশাসক

ফরিদপুর জেলায় কোন অবরোধ থাকবে না বললেন ফরিদপুর জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার।

 

তিনি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর ভবনের সামনে অবরোধের প্রথম দিন আজ মঙ্গলবার সন্ধ্যার পরে এক পথসভায় পরিবহন মালিক ও ব্যবসায়ীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

 

এই অবরোধের সময় পরিবহন মালিক ও ব্যবসায়ীদের আশ্বস্ত করে বলেন, আপনাদের কোন ক্ষয়ক্ষতি হলে এর দায়ভার সরকার বহন করবে। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের পরিবহন চলাচলে চেইন অব কমান্ড এর মাধ্যমে গন্তব্যে পৌঁছে দেয়া হবে। এরপরও যদি পরিবহন ও দোকানপাট বন্ধ রাখেন তাহলে আমরা আপনাদের অবরোধ পালনে মৌন সমর্থন রয়েছে বলে ধরে নিব এটা চলতে দেওয়া যাবে না বলে কড়া হুশিয়ারি দেন। 

 

জেলা প্রশাসক তিনি জেলা আইনশৃঙ্খলা কোর কমিটির সদস্যদের নিয়ে (জেলার আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংশ্লিষ্ট বাহিনীর সকল দপ্তর প্রধান) এই পথসভায় অংশ নেন।

 

এ সময় আরো বক্তব্য রাখেন কোর কমিটির সদস্য ফরিদপুর জেলা পুলিশ সুপার শাহজাহান, হাইওয়ে জেলা পুলিশ সুপার শাহিনুর আলম খান, ফরিদপুর র‍্যাব-১০ লেফটেন্যান্ট কমান্ডার কেএম শায়েখ আক্তার, জেলা কমান্ডেন্ট নাদিরা আক্তার প্রমূখ।

 

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন এর সঞ্চালনায় এছাড়া আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন, ভাঙ্গা  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক ও  ফরিদপুর মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী সোবাহান মুন্সী, ভাঙ্গা বড় বাস মালিক সমিতির সদস্য বিমল চন্দ্র মজুমদার টোকন ও শাহিন আলম।

 

এ সময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা পৌর মেয়র এ,এফ,এমডি রেজা, সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা মেশকাতুল জান্নাত রাবেয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা  সার্কেল) তালাত মাহমুদ শাহান শাহ, ভাংগা থানা অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম,  ভাঙ্গা বাজার ব্যবসায়ী বণিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক মিরু মুন্সী, সাধারণ সম্পাদক হাজী আবু জাফর মুন্সী, ভাঙ্গা মডেল মসজিদের খতিব মাওলানা আহমদ মাসরুর প্রমূখ।

 

একুশে সংবাদ/সা.শ.প্র/জাহা

 

Link copied!