AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনাহাটে ভারতীয় রুপিসহ ২ চোরাকারবারি আটক


সোনাহাটে ভারতীয় রুপিসহ ২ চোরাকারবারি আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ১ লাখ ৯১ হাজার ভারতীয় রুপিসহ দুই চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে উপজেলার বলদিয়া ইউনিয়নের মংলারকুটি এলাকার আন্তর্জাতিক সীমান্ত পিলার ১০১২ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- পাথরডুবি ইউনিয়নে দক্ষিণ বাশজানি গ্রামের কেতাব উদ্দিন এর ছেলে রোকনুজ্জামান(৩৫) ও একই গ‍্রামের ওমর আলীর ছেলে সাইফুল আলী(৩৪)। পরে আটক আসামীদেরকে কচাকাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বিজিবি সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর সোনাহাট বিওপির একটি টহলদল বলদিয়া ইউনিয়নের তারারমোড় ও মংলারকুঠি নামক স্থানে সন্দেহ জনক ভাবে ২ ব‍্যক্তিকে ঘুরাঘুরি করতে দেখে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে সন্দেহ হলে আন্তর্জাতিক সীমানা পিলার ১০১২ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তর হতে তাদেরকে আটক করে সোনাহাট বিজিবি ক‍্যাম্পে নিয়ে আসে। এসময় তাদের দেহ তল্লাশি করে  ১লাখ ৯১ হাজার ভারতীয় রুপি, বাংলাদেশী ১ হাজার ৯৩০ টাকা, একটি ডিসকভার ১২৫ সিসি মটরসাইকেল ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। এরা চোরাচালান চক্রের সদস‍্য বলে জানা গেছে।

 

কুড়িগ্রাম ২২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আব্দুল মোত্তাকিম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, আটক ব‍্যক্তিদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/ম.আ.প্র/জাহা

Link copied!