AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
১১:১৮ এএম, ১১ অক্টোবর, ২০২৩
ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

ময়মনসিংহের ত্রিশালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে।  এসময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার (১১ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার কাঁঠাল এলাকার তেঁতুলিয়া গ্রামের জেসমিন আক্তার (২৫), ত্রিশালের সাখুয়া ইউনিয়নের নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম (৩০), রাগামারার আহেদ আলীর ছেলে সোহেল মিয়া (৩৫) ও ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার লিটন মিয়া (৩২)। হাসপাতালে নেওয়ার পথে একজন নারীর মৃত্যু হয় বলে জানায় পুলিশ। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। তবে তাঁর পরিচয় শনাক্ত হয়নি।

 May be an image of 10 people and text

জানা গেছে, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলের ঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। 

 

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

 

পুলিশ জানিয়েছে, শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস ত্রিশাল উপজেলার চেলেরঘাট আসতেই চাকা বিকল হয়ে যায়। পরে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে চাকা সারানোর চেষ্টা করে। এরই মধ্যে বাসের কয়েকজন যাত্রী অন্য আরেকটি বাসকে সিগন্যাল দিয়ে দাঁড় করিয়ে চলে যেতে চায়। এ সময় অপর একটি বাস এসে যাত্রী তুলতে থাকা বাসে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিন জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় আরও একজন মারা যান। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

 

ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদেকুর রহমান জানান, নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন মহিলা রয়েছেন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুই জনের পরিচয় জানা যায়নি।

 

দুর্ঘটনার পর কিছুক্ষণ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/ম.ন.প্র/জাহা

 

 

Link copied!