AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাস্তায় ফেলা হচ্ছে পৌরসভার ময়লা-আর্বজনা; দুর্গন্ধে অতিষ্ঠ পৌরবাসী


রাস্তায় ফেলা হচ্ছে পৌরসভার ময়লা-আর্বজনা; দুর্গন্ধে অতিষ্ঠ পৌরবাসী

সরিষাবাড়ী পৌরসভার ময়লা-আর্বজনা ডাস্টবিন ছেড়ে রাস্তায় ফেলা হচ্ছে। এতে দোকানদার, পথচারীসহ পৌরবাসী আর্বজনার দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে পড়েছে।

 

সরেজমিনে দেখা যায়, পৌরসভার আরামনগর বাজারের ব‍্যস্ততম সড়ক সার হাটির পাশেই এ ময়লা-আর্বজনা স্তুপ। এ ময়লা আর্বজনা পাশে রয়েছে একটি মসজিদ। এ মসজিদে নামাজ আদায় করতে আসা মুসল্লিরাসহ দোকানদার, পথচারীরা ওই ময়লার ভাগাড়ের দুর্গন্ধের কারণে চরম দুর্ভোগে পড়েছে।

 

সম্প্রতি টানা কয়েক দিন বৃষ্টি হওয়ায় জমাকৃত ময়লা-আবর্জনা পচে গলে দুর্গন্ধ আরও প্রকট আকারে সৃষ্টি হয়েছে। এ দুর্গন্ধ আবর্জনার পাশ কাটিয়েই পথচারী ও ব্যবসায়ী মহল তাদের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এ আবর্জনা মাস খানেক যাবৎ পৌর কর্তৃপক্ষ পরিষ্কার না করায় দুর্গন্ধে পথ চলা দুর্বিসহ হয়ে উঠেছে বলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে স্থানীয়রা অভিযোগ করেন।

 

এ ব্যাপারে পৌর সভার ময়লা-আবর্জনা সংরক্ষণ পরিদর্শক আব্দুল হাকিম বলেন, পৌরসভার অধীন ডাস্টবিন রয়েছে, হাসপাতালে ১টি, শিমলা বাজারে ১টি, আরামনগর বাজারে ২টি ও মাইজবাড়ী এলাকায় ১টি। ময়লার গাড়ী বিকল হাওয়ায় সময়মত ময়লা পরিষ্কার করা যায়নি।

 

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান, আমি দেশের বাহিরে ছিলাম। শীঘ্রই ডাস্টবিনের ময়লা-আবর্জনা অপসারণ করার ব্যবস্থা করা হবে।

 

একুশে সংবাদ/র.ই.প্র/জাহা

Link copied!