AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাউখালীতে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত


Ekushey Sangbad
নিউটন চাকমা, রাঙামাটি
০৬:১৩ পিএম, ১৫ আগস্ট, ২০২৩
কাউখালীতে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত

কাউখালীতে মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -এর  প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পুষ্পার্ঘ্য অর্পন এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুদ্দোহা চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ মার্মা, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নুরীয়া,  উপজেলা ভাইস চেয়ারম্যান অংপ্রু মার্মা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, এরশাদ সরকার, উপজেলা সাংগঠনিক সম্পাদক রঞ্জন মনি চাকমা, কাউখালী থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, যুলীগের সভাপতি অভিমং চৌধুরী, যুবলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ গাজীউল হক প্রমূখ। 

 

এর আগে সকালে জাতির পিতা প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন উপজেলা পরিষদ ও প্রশাসন, বিলাইছড়ি থানা, বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ও স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ।

 

অপরদিকে, রাঙামাটিতে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

একুশে সংবাদ/ন.চ.প্র/জাহা

Link copied!