AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলো জুড়ীর ৭৫ পরিবার


প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলো জুড়ীর ৭৫ পরিবার

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে ২২ হাজার ১০১ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় জেলার জুড়ীতে ২য় ধাপের ৪র্থ পর্যায়ের ভূমিহীন ও গৃহহীন ৭৫টি পরিবার পেল নতুন ঠিকানা। 

 

বুধবার (৯ আগস্ট) সকালে প্রধানমন্ত্রী উদ্বোধনের পরপরই ‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই স্লোগান সামনে রেখে জুড়ী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ৭৫ টি পরিবারের মাঝে ঘরের চাবি, জমির কবুলিয়ত দলিল, নামজারি খতিয়ান ও সনদপত্র ফোল্ডার সহকারে উপকারভোগীদের হাতে তুলে দেওয়া হয়। 

 

উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে‍‍`র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল। 

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, থানার ওসি (তদন্ত) হুমায়ূন কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম সেলু, পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুল ইসলাম রুয়েল, একাডেমিক সুপারভাইজার মোঃ আলা উদ্দিন, জুড়ী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পিডিবির আবাসিক প্রকৌশলী কবির আহমদ, জুড়ী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিতাংশু শেখর দাশ, জুড়ী রেঞ্জ কর্মকর্তা মোঃ আলাউদ্দিন প্রমুখ। 

 

একুশে সংবাদ/স ক   

Link copied!