AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১


Ekushey Sangbad
মোহাম্মদ হুসাইন, গোপালগঞ্জ
০৪:০৫ পিএম, ১৭ জুলাই, ২০২৩
কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মান্নান শেখ (৬৫) নামে একজন নিহত ও ৫ জন আহত হয়েছে। এসময় বেশকিছু বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে।

 

কাশিয়ানী থানার ওসি মোঃ ফিরোজ আলম ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, কাশিয়ানী উপজেলা সদরের খায়েরহাট গ্রামের দুই চাচাতো ভাই মান্নান শেখ ও হেমায়েত শেখের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।

 

রোববার (১৬ জুলাই) বিকালে খায়েরহাট ব্রীজের কাছে মান্নান গ্রুপের রঞ্জু শেখ ও হেমায়েত গ্রুপের রাসেল শেখের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এসময় উভয়ই দেখে নেয়ার হুমকি দেয়।এরই জেরে আজ সোমবার(১৭ জুলাই) ভোর পৌন ৬টার দিকে দুই পক্ষের লোকজন লাঠি সোটা ও দেশীয় আস্ত্রসস্ত্র নিয়ে বাড়িঘরে হামলা চালায় ও সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকাল এক গ্রুপের লিডার মান্নান শেখ মারাত্মক আহত হয়। তার শরীরে কোপ ও আঘাতের চিহৃ রয়েছে। এসময় উভয় গ্রুপের আরো ৫/৬জন আহত হয়।

 

মারাত্মক আহত মান্নান শেখকে কাশিয়ানী হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত ১ জনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা গ্রেপ্তার এড়াতে অন্যত্র চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে। এলাকায় পুলিশ পাহাড়া বসানো হয়েছে।

 

একুশে সংবাদ/ম.হ.প্র/জাহা

Link copied!